বাংলা নিউজ > ময়দান > SL vs IND: ড্রেসিংরুমে কোচ দ্রাবিড়ের আবেগঘন বার্তা, সোশ্যাল মিডিয়ায় প্রাক্তনদের শুভেচ্ছা পেয়ে কী বললেন চাহার?
মেন ইন ব্লুজের সাজঘরে তখন টিম মিটিং চলছে, বার্তা দিচ্ছেন দ্রাবিড় (ছবি:বিসিসিআই)
মেন ইন ব্লুজের সাজঘরে তখন টিম মিটিং চলছে, বার্তা দিচ্ছেন দ্রাবিড় (ছবি:বিসিসিআই)

SL vs IND: ড্রেসিংরুমে কোচ দ্রাবিড়ের আবেগঘন বার্তা, সোশ্যাল মিডিয়ায় প্রাক্তনদের শুভেচ্ছা পেয়ে কী বললেন চাহার?

  • ক্রিকেটারদের লড়াইয়ের প্রশংসা করে দ্রাবিড় বলেন, আমরা চ্যাম্পিয়নের মতোই খেলেছি।

এক ম্যাচ বাকি থাকতেই শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজ জিতেছে ভারত। ব্যাটিং বিপর্যয় সামলে যে ভাবে দীপক চাহার ব্যাটিং করেছেন তাতে ক্রিকেট বিশ্ব তাঁকে ও ভারতীয় ক্রিকেটকে কুর্নিশ জানিয়েছে। কোচ রাহুল দ্রাবিড়ের পরামর্শকে যে ভাবে কাজে লাগিয়ে নিজের লক্ষ্যে পৌঁছে গেছেন দীপক চাহার, তারপর থেকে বহু প্রাক্তন ক্রিকেটার তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন। উইকেট আঁকড়ে ধরে যেভাবে পাঁচ বল বাকি থাকতেই তিন উইকেটে জয় ছিনিয়ে নিয়েছিলেন দীপক চাহার তাতে সকলেই তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

ম্যাচে নিজের ভূমিকা নিয়ে দীপক চাহারও আবেগে ভাসলেন, টুইটারে নিজের উচ্ছাস প্রকাশ করলেন। নিজের টুইটারে তিনি লিখেছেন, এই দিনটি কখনই ভুলবেন না।

অন্যদিকে এদিনের ম্যাচ জেতার পরে ভাইরাল হয়েছে আর প্রেমদাসা স্টেডিয়ামে ভারতীয় ড্রেসিংরুমে কোচ রাহুল দ্রাবিড়ের আবেগঘন বার্তার ভিডিয়ো। ক্রিকেটারদের লড়াইয়ের প্রশংসা করে দ্রাবিড় বলেন, আমরা চ্যাম্পিয়নের মতোই খেলেছি। এই ভিডিয়োতে দ্রাবিড় পুরো সাজঘরের উদ্দেশ্যে বলেন, ‘তারা প্রতিক্রিয়া জানিয়েছিল তবে আমরা ফিরে এসেছি। চ্যাম্পিয়ন দলের মতো, আমাদের দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার পরে, আমরা জয়ের পথ খুঁজে পেয়েছি। আপনাদের সকলে দারুন কাজ করেছেন, খুব ভাল, এটা একটা দুর্দান্ত জয়।’

দেশের অধিনায়ক হিসেবে প্রথম খেলতে নেমেই সিরিজ জিতলেন শিখর ধাওয়ান, তেমনই ভারতের জাতিয় দলের কোচ হিসাবে রাহুল দ্রাবিড়েরও এটা একটা বড় সাফল্য। এর আগে অনূর্ধ্ব ১৯ বা ভারতীয় ‘এ’ দলের কোচ হিসাবে সাফল্য পেয়েছিলেন দ্রাবিড়। এবার কোচ দ্রাবিড় ভারতের সিনিয়র দলের কোচ প্রথম হয়ে শ্রীলঙ্কা সফরের এক ম্যাচ বাকি থাকেতই প্রথম একদিনের সিরিজ জিতলেন। এদিনের জয়ের পরে প্রাক্তন ক্রিকেটার থেকে বহু সিনিয়র ক্রিকেটার সকলেই দ্রাবিড়ের এই দলের প্রশংসা করেন। বিশেষ করে দীপক চাহারের এই ইনিংসের প্রশংসায় ভরে যায় সোশ্যাল মিডিয়া।

বন্ধ করুন