বাংলা নিউজ > ময়দান > SL vs IND: ১০-১৫ রান কম উঠেছিল, কিন্তু ছেলেদের লড়াইয়ে খুশি, হারের পর বললেন ধাওয়ান
রাহুল চাহারের সঙ্গে শিখর ধাওয়ান (ছবি:রয়টার্স) (REUTERS)
রাহুল চাহারের সঙ্গে শিখর ধাওয়ান (ছবি:রয়টার্স) (REUTERS)

SL vs IND: ১০-১৫ রান কম উঠেছিল, কিন্তু ছেলেদের লড়াইয়ে খুশি, হারের পর বললেন ধাওয়ান

  • ম্যাচের পরে ধাওয়ান জানান, তিনি ছেলেদের নিয়ে গর্বিত কারণ তারা ভাল একটা লড়াই দিয়েছে।

চলতি শ্রীলঙ্কা বনাম ভারত টি টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ হারল ধাওয়ানের টিম ইন্ডিয়া। তাতে কি, ছেলেরা যে ভাবে খেলেছে তাতে খুশি দলের অধিনায়ক। মেন ইন ব্লুজের সৈনিকরা যে ভাবে লড়াই দিয়েছে তাতে গর্বিত দলের অধিনায়ক শিখর ধাওয়ান। ম্যাচের পরে নিজের মনের কথা জানিয়ে দিলেন ভারতীয় দলের অধিনায়ক। 

আসলে সিরিজের দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচ শুরুর আগেই বেশ ধাক্কা খেয়েছিল টিম ইন্ডিয়া। করোনার কারণে ক্রুণাল পান্ডিয়া দল থেকে ছিটকে যান। ক্রুণাল ছাড়াও এই দলের বহু প্রথম সারির ক্রিকেটার এই ম্যাচ খেলতে পারেননি। ফলে চাপে পড়ে যায় ভারতীয় ক্রিকেট টিম। এমন অবস্থায় নতুন ক্রিকেটারদের মাঠে নামান কোচ দ্রাবিড়। এরমধ্যে সাইনির চোট। ফলে প্রায় ১০ জনে খেলতে হয় টিম ইন্ডিয়াকে। 

ধাওয়ান মনে করেন এমন অবস্থায় শ্রীলঙ্কার ঘরের মাঠে লঙ্কানদের দারুন একটা ফাইট দিয়েছিল নবাগত মেন ইন ব্লুজ। শেষ ওভারের টানটান লড়াইয়ের পরে জয় নিশ্চিত করতে পেরেছিল শ্রীলঙ্কা। একটা সময় মনে হয়েছিল ম্যাচ জিততে পারে ভারত। তাই এমন টানটান ম্যাচ উপহার দেওয়ার জন্য ও প্রতিপক্ষকে এত কঠিন লড়াই দেওয়ার জন্য দলের পাশে দাঁড়ালেন ভারত অধিনায়ক শিখর ধাওয়ান। 

ম্যাচের পরে ধাওয়ান জানান, ‘আমি ছেলেদের নিয়ে খুবই গর্বিত কারণ তারা ভাল একটা লড়াই দিয়েছে। ম্যাচের আগে পর্যন্ত তাদের মধ্যে হেরে যাওয়ার মনোভাব ছিলনা এবং তারা মাত্র ১৩২ রানকে ডিফেন্ড করার জন্য ম্যাচকে শেষ ওভার পর্যন্ত নিয়ে গিয়েছিল। এর জন্য ব্যাটসম্যান ও বোলার উভয়কেই কৃতিত্ব দিতে হয়।’ তবে ধাওয়ান স্বীকার করে নিলেন যে তারা ১০ থেকে ১৫ রান কম করেছিলেন।

বন্ধ করুন