বাংলা নিউজ > ময়দান > SL vs IND: বেসবলের ব্যাট হাতে ড্রাইভ, স্কুল জীবনের কথা মনে করালেন চাহার
ভারতীয় দলের জার্সি গায়ে দীপক চাহার (ছবি:রয়টার্স) (REUTERS)
ভারতীয় দলের জার্সি গায়ে দীপক চাহার (ছবি:রয়টার্স) (REUTERS)

SL vs IND: বেসবলের ব্যাট হাতে ড্রাইভ, স্কুল জীবনের কথা মনে করালেন চাহার

  • হোটেলের ফাঁকা জায়গায় চলছে সাইনি-চাহারদের টেনিস বলের ক্রিকেট, ভাইরাল ভিডিও

শ্রীলঙ্কা সফরের জন্য শিখর ধাওয়ানের ভারতীয় দল এখন নিভৃতবাসে রয়েছে। মুম্বইয়ের টিম হোটেলে রয়েছে রাহুল দ্রাবিড়রের ছেলেরা। সেখানেই জিম ও নানা ধরনের শারীরিক অনুশীলন করছেন তাঁরা। তবে এখনই মাঠে নামতে পারেননি ভূবনেশ্বর কুমাররা। এমন অবস্থায় হোটেলের খালি জায়গাতেই টেনিস বল আর বেসবলের ব্যাট হাতে নেমে পড়লেন ভারতের তরুণ তারকারা। দীপক চাহার, চেতন সাকারিয়া ও নভদীপ সাইনিদের দেখা গেল অন্য রকম মেজাজে। সেই ভিডিও পোস্ট দীপক চাহার লিখলেন স্কুলের কথা মনে পড়ে যাচ্ছে।

দীপক চাহার, চেতন সাকারিয়া ও নভদীপ সাইনি সীমিত ওভারের ম্যাচে ভারতীয় দলে জায়গা পেয়েছেন ভারতীয় দলের এই তিন তরুণ। ভারতের এই তিন ক্রিকেটারই ভারতীয় দলের সঙ্গে এমুহূর্তে মুম্বইয়ের টিম হোটেলে রয়েছেন। ১৪ দিনের নিভৃতবাস পর্ব চলছে তাদের। এমন অবস্থায় টিম হোটেলের একটি ভিডিও পোস্ট করলেন চাহার। যেখানে বেসবল হাতে ক্রিকেট ম্যাচ খেলতে দেখা যাচ্ছে দীপক চাহার, চেতন সাকারিয়া ও নভদীপ সাইনিদের। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন চাহার। 

 ভিডিওতে নভদীপ সাইনিকে টেনিস বল দিয়ে বোলিং করতে দেখা যাচ্ছে। নভদীপের সেই বল দীপক চাহার খেলছেন বেস বলের ব্যাট দিয়ে। নভদীপ সাইনির সেই গুড লেন্থ ডেলিভারিকে ড্রাইভ করছেন চাহার। কভারে ফিল্ডিং করছিলেন চেতন সাকারিয়া। 

খেলার এই ভিডিও পোস্ট করে চাহার লেখেন স্কুল জীবনের কথা মনে পড়ে যাচ্ছে। আপনাদের মধ্যে কে কে এটার সঙ্গে নিজেদের স্মৃতিকে মনে করতে পারছেন। এরপর নেটিজেনরা নিজেদের মতামতে দিতে থাকেন। ১৩ই জুলাই শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের প্রথম একদিনের ম্যাচ খেলবে ভারত। তিনটি একদিনের ম্যাচ খেলার পাশাপাশি তিনটি টি২০ ম্যাচও খেলবে শিখর ধাওয়ান অ্যান্ড কোম্পানি।

বন্ধ করুন