বাংলা নিউজ > ময়দান > SL vs IND: নতুন স্বপ্ন নিয়ে নতুন সফরের জন্য তৈরি ভারতের নতুন টিম ইন্ডিয়া
টিম ইন্ডিয়ার জিমে ভারতের তরুণ ক্রিকেটাররা (ছবি: টুইটার বিসিসিআই)
টিম ইন্ডিয়ার জিমে ভারতের তরুণ ক্রিকেটাররা (ছবি: টুইটার বিসিসিআই)

SL vs IND: নতুন স্বপ্ন নিয়ে নতুন সফরের জন্য তৈরি ভারতের নতুন টিম ইন্ডিয়া

  • নতুন করে নতুন পথে হাঁটতে প্রস্তুত নতুন টিম ইন্ডিয়া। রবি শাস্ত্রী ও বিরাট কোহলিদের টিম ইন্ডিয়ার পরে এবার সকলের নজর রাহুল দ্রাবিড় ও শিখর ধাওয়ানদের টিম ইন্ডিয়ার দিকে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এখন অতীত। নতুন করে নতুন পথে হাঁটতে প্রস্তুত নতুন টিম ইন্ডিয়া। রবি শাস্ত্রী ও বিরাট কোহলিদের টিম ইন্ডিয়ার পরে এবার সকলের নজর রাহুল দ্রাবিড় ও শিখর ধাওয়ানদের টিম ইন্ডিয়ার দিকে। ভারতের আসন্ন শ্রীলঙ্কা সফরের দিকে তাকিয়ে ক্রিকেট বিশ্ব।

আগামী ১৩ই জুলাই থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কা-ভারতের সাদা বলের সিরিজ। যেখানে ভারত ও শ্রীলঙ্কা একে অপরের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ ও তিনটি টি২০ ম্যাচ খেলবে। তারজন্য মুম্বইয়ের টিম হোটেলে ১৪ দিনের নিভৃতবাসে রয়েছে ভারতের আরও একটি দল। যারা সাদা বলের সিরিজ খেলতে শ্রীলঙ্কা রওনা হবে।   

বিরাট কোহলিরা যখন ইংল্যান্ডের মাটিতে, তখন শ্রীলঙ্কা সফরের জন্য শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন ভারতের এই দল মুম্বইয়ের টিম হোটেল জিম পর্ব সারছেন, এবং ক্রিকেটাররা নিজেদেরকে ফিট রাখছেন। শিখর ধওয়নের নেতৃত্বে বেশ কিছু নতুন মুখকে খেলতে দেখা যাবে শ্রীলঙ্কার এই সফরে। সেই তরুণ তারকারা এবার জিমে অনুশীলন করতে নামলেন দেবদূত পাডিক্কাল, রুতুরাজ গায়কোয়াড়,  চেতন সাকারিয়ারা। প্রথমবার ভারতের জার্সি পেয়ে কতটা উচ্ছ্বসিত সেটা নিজেদের মুখেই জানালেন তাঁরা। বিসিসিআই-এর সোশ্যাল মিডিয়াতে যা প্রকাশও করা হয়।

বিসিসিআই-এর পোস্ট করা একটি ভিডিয়োতে জিমে অনুশীলন করতে দেখা গেল সাকারিয়াদের। সেখানেই নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করলেন তাঁরা। সাকারিয়া জানান, ‘ঘর থেকে বেরনোর সময় বার বার নিজেকে দেখছিলাম। জার্সিটা পরে দারুণ লাগছে।’ পাডিক্কাল বলেন, ‘এখানে এসে ভাল লাগছে। সবার সঙ্গে দেখা হল। বেশ ভাল একটা সেশন হল আজ।’ তরুণ ওপেনারকে নিয়ে মজা করেন কৃষ্ণাপ্পা গৌতম। তিনি বলেন, ‘ওর সঙ্গে অনুশীলন করে বেশ ভাল লাগছে। তবে ওকে আরও বেশি ওজন তুলতে হবে।’ 

কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা নীতিশ রানা বলেন, ‘খবরটা পাওয়ার পর থেকে অপেক্ষা করছিলাম কবে সবার সঙ্গে দেখা হবে, কবে এই জার্সিটা পাব।’ এই দলে বহু প্রতিভাবান ক্রিকেটার রয়েছেন যারা প্রথমবার ভারতের জার্সি গায়ে তুলেছেন। প্রত্যেকেই নিজেদের প্রমাণ করার জন্য মুখিয়ে রয়েছেন।  

বন্ধ করুন