বাংলা নিউজ > ময়দান > SL vs IND: ব্যাটে ঝড় তুলছেন পৃথ্বী শ, অসহায় ভূবনেশ্বর-চাহাল, দেখুন ভিডিয়ো
ব্যাটে ঝড় তুলছেন পৃথ্বী শ (ছবি:বিসিসিআই)
ব্যাটে ঝড় তুলছেন পৃথ্বী শ (ছবি:বিসিসিআই)

SL vs IND: ব্যাটে ঝড় তুলছেন পৃথ্বী শ, অসহায় ভূবনেশ্বর-চাহাল, দেখুন ভিডিয়ো

  • দ্বিতীয় অনুশীলন ম্যাচে অর্ধশতরান করছেন পৃথ্বী শ।

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ শুরুর আগে থেকেই ফর্মে রয়েছেন ভারতীয় দলের ওপেনার পৃথ্বী শ। শ্রীলঙ্কার মাটিতে দেখা যাচ্ছে পৃথ্বীর চার-ছয়ের বন্যা। শ্রীলঙ্কা ক্রিকেটের ইউটিউব চ্যানেলে পৃথ্বী শর ব্যাটিংয়ের একটি ভিডিয়ো আপলোড করেছে। যেখানে দেখা যাচ্ছে শ মাঠের চারদিকে দুর্দান্ত সব শট খেলছেন। দ্বিতীয় অনুশীলন ম্যাচে অর্ধশতরান করছেন পৃথ্বী শ।

সিরিজ শুরুর আগে ভারতীয় যুব দল জোর প্রস্তুতি চালাচ্ছে। টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড়দের প্রথম আন্তঃ স্কোয়াড ম্যাচে দুর্দান্ত ছন্দে দেখা যাচ্ছে। দলটি এই সফরের দ্বিতীয় অনুশীলন ম্যাচ খেলতে মাঠে নেমেছিল। দলটির ওপেনার পৃথ্বী শ প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও দুর্দান্ত ফর্মে মাঠে উপস্থিত হয়েছিলেন। তিনি ভূবনেশ্বর কুমার ও যুজবেন্দ্র চাহালদের বিরুদ্ধে দারুন সব শট খেললেন। এদিনের ম্যাচে নিজের অর্ধশতরানও পূরণ করেছিলেন শ।

শ্রীলঙ্কা শিবিরে করোনার কয়েকটি ঘটনা প্রকাশিত হওয়ার পরে সিরিজটি পুনঃনির্ধারণের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ভারত ও শ্রীলঙ্কার মধ্যে ওয়ানডে সিরিজটি ১৩ জুলাই থেকে শুরু হতে চলেছিল। নতুন সময়সূচী অনুসারে, এখন প্রথম ওয়ানডে ১৮ জুলাই এবং দ্বিতীয় ২০ ও শেষ ওয়ানডে ২৩ জুলাই খেলতে হবে। টি-টোয়েন্টি সিরিজটি ২৫ জুলাই থেকে শুরু হবে এবং ফাইনাল ম্যাচটি ২৯ জুলাই হবে।

তার আগে নিজেদেরকে ঝালিয়ে নিচ্ছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। শ্রীলঙ্কা ক্রিকেটের ইউটিউব চ্যানেলে ভারতীয় ক্রিকেটারদের ম্যাচের ভিডিও প্রকাশ করা হয়েছে সেখানেই পৃথ্বী শদের দুরন্ত ব্যাটিং এর ভিডিয়ো ধরা পড়েছে। প্রথম অনুশীলন ম্যাচে ব্যাট করেছিলেন হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব এবং মণীশ পান্ডে। ভূবনেশ্বর কুমার এবং শিখর ধাওয়ানের দলের মধ্যে খেলা প্রথম আন্তঃ স্কোয়াড ম্যাচে ভূবির দলটি সহজ জয় নিশ্চিত করেছিল। এবার জ্বলে উঠলে পৃথ্বী শ। এই ব্যাটিং ফর্মকে ধরে রাখতে চায় ভারতীয় দল।

বন্ধ করুন