বাংলা নিউজ > ময়দান > SL vs IND: ম্যাচ হেরে মেজাজ হারিয়ে মিম হলেন মিকি
ম্যাচ হেরে মেজাজ হারালেন মিকি
ম্যাচ হেরে মেজাজ হারালেন মিকি

SL vs IND: ম্যাচ হেরে মেজাজ হারিয়ে মিম হলেন মিকি

  • ম্যাচ হেরে মেজাজ হারালেন শ্রীলঙ্কার কোচ, মিকি আর্থারকে নিয়ে  সোশ্যাল মিডিয়ায় মিমের ঝড়।

ভারতের বিরুদ্ধে এগিয়ে থেকেও ম্যাচ হেরেছে দল। একটা সময় সকলে ধরেই নিয়েছিলেন যে ভারতী-শ্রীলঙ্কা একদিনের ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতবেই শ্রীলঙ্কা। কিন্তু দীপক চাহারের ব্যাটে সেই স্বপ্ন অধরাই থেকে যায় মিকি আর্থারের। আর ম্যাচের শেষ মুহূর্তে এসে টিম ইন্ডিয়া তিন উইকেটে রোমাঞ্চকর জয় নিশ্চিত করে। সেটাই মানতে পারছেন না শ্রীলঙ্কার প্রধান কোচ।

২৭৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে টিম ইন্ডিয়া ১৯৩ রানের বিনিময়ে সাত উইকেট হারিয়ে ফেলেছিল এবং মনে হয়েছিল যে শ্রীলঙ্কা দল তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিতবে এবং ১-১ ব্যবধানে সমতায় ফেলবে। দীপক চাহার এবং ভুবনেশ্বর কুমার একসঙ্গে শ্রীলঙ্কার আশা নষ্ট করে দিয়েছেন এবং সবচেয়ে বড় ব্যথা দেখা গেছে শ্রীলঙ্কার কোচ মিকি আর্থারের মুখে। ম্যাচের শেষ ওভারে মিকি আর্থার এতটা ক্ষোভ দেখিয়েছিলেন যে তা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। পরে তা মিমের রূপ নিয়ে ভাইরাল হয়েছে।

দীপক চাহার ৪৯.১ ওভারে একটি চার মেরে টিম ইন্ডিয়াকে তিন উইকেটে জয়ী করছে তখন শ্রীলঙ্কার কোচ মিকি আর্থারকে ড্রেসিংরুমের ভিতরে চেঁচামেচি করতে দেখা গিয়েছিল। মিকি আর্থার অতীতে তার প্রতিক্রিয়ার জন্য বহুবার খবরের শিরোনামে উঠে এসেছিলেন। এবারেও সেটাই হল। আবারও ক্যামেরায় ধরা দিলেন আর্থার, এবং তারপরে ভাইরাল হলেন তিনি।

শ্রীলঙ্কা টসে জিতে এদিন প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল। প্রথমে ব্যাট করে ৫০ ওভারে নয় উইকেটে ২৭৫ রান তুলেছিল শ্রীলঙ্কা। ভুবনেশ্বর কুমার এবং যুজবেন্দ্র চাহাল ভারতের হয়ে তিনটি করে উইকেট নেন, আর দীপক চাহার দুটি ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফিরিয়েছিলেন। জবাবে, ভারত ৪৯.১ ওভারে সাত উইকেটে জয়ের রান তুলে নেয় ভারত। একটা সময় ম্যাচ হাত থেকে বেরিয়ে গিয়েছিল ভারতরে সেখান থেকে দীপক চাহার ৬৯ এবং সূর্যকুমার যাদব ৫৩ রানের ইনিংস খেলে ম্যাচ বের করেন, এবং অবশেষে ভারতের জয় নিশ্চিত করে। এরপরেই চোটে যান শ্রীলঙ্কার কোচ মিকি আর্থার।

বন্ধ করুন