বাংলা নিউজ > ময়দান > SL vs IND: ম্যাচে বল করলেন না! চোট পেয়ে মাঠ ছাড়লেন! নভদীপ নিয়ে অবশেষে মিলল আপডেট
ম্যাচে চোট পাওয়ার পরে নভদীপ সাইনি (ছবি:পিটিআই)
ম্যাচে চোট পাওয়ার পরে নভদীপ সাইনি (ছবি:পিটিআই)

SL vs IND: ম্যাচে বল করলেন না! চোট পেয়ে মাঠ ছাড়লেন! নভদীপ নিয়ে অবশেষে মিলল আপডেট

  • দলের তরফ থেকে টিমের বোলিং কোচ পরশ মামরে জানান বিসিসিআই-এর মেডিক্যাল টিম সাইনির চোটটি পর্যবেক্ষণ করছে।

সময়টাই খারাপ গেল  টিম ইন্ডিয়ার তরুণ পেসার নভদীপ সাইনির। ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচে তিনি দলে সুযোগ পেলেও, তাঁকে বল করতে পাঠালেন না দলের অধিনায়ক শিখর ধাওয়ান। ম্যাচে এক ওভার বল না করলেও ম্যাচের শেষ মুহূর্তে ফিল্ডিং করতে গিয়ে চোট পেলেন নভদীপ সাইনি। দলের তরফ থেকে টিমের বোলিং কোচ পরশ মামরে জানান বিসিসিআই-এর মেডিক্যাল টিম সাইনির চোটটি পর্যবেক্ষণ করছে। বিসিসিআই এর মেডিক্যাল টিমের তরফ থেকে বলা হয়েছে নভদীপ সাইনি কাঁধে চোট পেয়েছেন। তবে চোট কতটা গুরুতর সে বিষয়ে এখনও তারা কিছু জানায়নি। 

এদিকে ম্যাচে একটিও বল করতে না পারেননি, এরপরে নভদীপ সাইনিকে নিয়ে নেট দুনিয়াতে ঝড় উঠেছে। অনেকেই নভদীপকে নিয়ে নানা রকমের মিম তৈরি করছেন। নভদীপের ভাগ্যকে নিয়ে অনেকেই চিন্তা প্রকাশ করেছেন। কারণ দলে জায়গা পেলেন কিন্তু ভারতের এত লো স্কোরিং ম্যাচেও বল করলেন না! অনেকেই প্রশ্ন তুলেছেন। তবে ম্যাচে শেষে ফিল্ডিং করতে গিয়ে নভদীপের চোট চিন্তার কারণ বাড়িয়েছে।

এর আগেও অস্ট্রেলিয়া সফরে গিয়ে কুঁচকিতে চোট পেয়েছিলেন সাইনি। এরপর ইংল্যান্ড সফরের টেস্ট স্কোয়াডে জায়গা পাননি। পরে অবশ্য শ্রীলঙ্কা সফরের জন্য দলে জায়গা করে নিয়েছিলেন সাইনি। কিন্তু দলে জায়গা করলেও বল করতে পারলেন না তিনি। দলের বোলিং পরশ মামরে জানিয়েছেন,‘নভদীপের ব্যপারটা দলের মেডিক্যাল টিম পর্যবেক্ষণ করছে। আমরা পরিস্থিতিটি মূল্যায়ণ করছি, সম্ভবত আজ রাতে বা সকালে এই বিষয়ে কোন একটা সিদ্ধান্ত নিয়ে নেওয়া হবে। আমার মনে হয় সিদ্ধান্ত ফাইনাল হয়ে গেলে আমরা সেটা নির্বাচক এবং কোচকে জানিয়ে দেব। এবং তারপরে কোনও পরিবর্তন দরকার হলে আমার সেটা করব।’

বন্ধ করুন