বাংলা নিউজ > ময়দান > SL vs IND: ‘বোল কে রানআউট কিয়া’, দেখে নিন ইশান কিষাণের ভাইরাল ভিডিয়ো
রান আউট করার পরে ইশান কিষাণ (ছবি:টুইটার)
রান আউট করার পরে ইশান কিষাণ (ছবি:টুইটার)

SL vs IND: ‘বোল কে রানআউট কিয়া’, দেখে নিন ইশান কিষাণের ভাইরাল ভিডিয়ো

  • প্রথম থেকেই সকলকে বলেছিলাম যে তিনি প্রথম বলে ছক্কা মারবেন। এরপর আবারও সেই একই কথা শোনা গেল ইশানের গলায়। এবারে তিনি আগে থেকে বলেই রান আউট করলেন। যা এই তরুণ ক্রিকেটারের আত্মবিশ্বাস প্রকাশ করে।

মঙ্গলবার কলম্বোয় শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে চলাকালীন আবারও আলোচনায় চলে এলেন ইশান কিষাণ। ওয়ানডেতে অভিষেক করতে গিয়ে প্রথম বলেই ছক্কা মেরে ছিলেন তরুণ ক্রিকেটার। এরপরে তিনি জানিয়েছিলেন, তিনি প্রথম থেকেই সকলকে বলেছিলাম যে তিনি প্রথম বলে ছক্কা মারবেন। এরপর আবারও সেই একই কথা শোনা গেল ইশানের গলায়। এবারে তিনি আগে থেকে বলেই রান আউট করলেন। যা এই তরুণ ক্রিকেটারের আত্মবিশ্বাস প্রকাশ করে।

ইনিংসের শেষ ওভারে শ্রীলঙ্কার টেইল-এন্ডার লক্ষণ সান্দকানকে রান আউট করেন ইশান কিষাণ। নিজের খেলার প্রতি তিনি কতটা সচেতন সেটাই দেখান তিনি। কিষাণ স্ট্রাইকারের এন্ডে ছুঁড়ে মারেন এবং সান্দাকানকে আউট করেন। এরপরে তিনি স্টাম্প মাইকে যা বলেন তা এখন ভাইরাল হয়েগেছে।

অনেকটা এমএস ধোনির মতোই আন্ডার-আর্ম থ্রো করে কিষাণ সান্দাকানকে সাজঘরে ফিরিয়েছিলেন। এরপরে তরুণ উইকেটরক্ষক স্টাম্প-মাইকের সামনে নিজের মনের কথা বলে ফেলেন। তিনি তাঁর সতীর্থদের বলছিলেন কীভাবে তিনি রান আউট সম্পর্কে আগে থেকেই জানতেন। সান্দাকানকে আউট করার পরে স্টাম্প মাইকের উপর কিষাণকে বলতে শোনা গেল, ‘রানআউটটা বলে করেছি, বলে করেছি।’

এর আগেও ইশান কিষাণ যখন নিজের অভিষেক ম্যাচে প্রথম বলে ছক্কা হাঁকিয়েছিলেন তখনও তিনি বলেছিলেন, বলে ছক্কা মেরেছি। আবারও সেই বলে উইকেট নিয়েছি। এই কথা থেকেই বোঝা যাচ্ছে এই তরুণ উইকেটরক্ষক মানসিকভাবে কতটা শক্তিশালী হয়ে উঠেছেন। এরপরে অবশ্য ইশান কিষাণকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে তৈরি হয়েছে নানা রকমের মিম। মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকেও কিষাণের একটি মজার ভিডিয়ো পোস্ট করা হয়েছে।

বন্ধ করুন