বাংলা নিউজ > ময়দান > SL vs IND 2nd T20- কারা থাকছেন, কারা বাদ পড়ছেন? এবার কী করবেন রাহুল দ্রাবিড়!
মেন ইন ব্লুজের সেলিব্রেশন (ছবি:রয়টার্স) (REUTERS)
মেন ইন ব্লুজের সেলিব্রেশন (ছবি:রয়টার্স) (REUTERS)

SL vs IND 2nd T20- কারা থাকছেন, কারা বাদ পড়ছেন? এবার কী করবেন রাহুল দ্রাবিড়!

  • ক্রুণাল পান্ডিয়া সহ ভারতীয় দলের বহু ক্রিকেটার সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি টোয়েন্টি ম্যাচ না খেলার সম্ভাবনা রয়েছে। তবু তার মাঝেই নতুনদের সামনে তৈরি হয়েছে নিজেদেরকে তুলে ধরার নতুন সুযোগ।

করোনার যতই ভারতীয় শিবিরে হানা দিক, ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এবং শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) ঘোষণা করেছে যে সিরিজের বাকি দুটি টি টোয়েন্টি ম্যাচ খেলতেই হবে। ফলে যদিও ক্রুণাল পান্ডিয়া সহ ভারতীয় দলের বহু ক্রিকেটার সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি টোয়েন্টি ম্যাচ না খেলার সম্ভাবনা রয়েছে, তবু তার মাঝেই নতুনদের সামনে তৈরি হয়েছে নিজেদেরকে তুলে ধরার সুযোগ।

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচটি ২৭ জুলাই অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ম্যাচের আগে টিম ইন্ডিয়ার অলরাউন্ডার ক্রুণাল পান্ডিয়ার কোভিড ১৯ টেস্টের রিপোর্ট পজিটিভ আসায় ম্যাচটি এক দিনের জন্য পিছিয়ে যায়। ক্রুণালের সংস্পর্শে আসা ভারতীয় ক্রিকেটারদের আবারও পরীক্ষা করা হয়েছিল। তাদের সকলের রিপোর্ট নেগেটিভ হয়েছিল। তবে শোনা যায়, এরপরেও আটজন খেলোয়াড়কে আলাদা থাকতে হবে। যার কারণে তারা বাকি দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলতে পারবেন না। কিন্তু সে বিষয়ে এখনও কোনও তথ্য প্রকাশ করেনি বোর্ড। ফলে শিখরধাওয়ানই থাকতে পারেন দলের অধিনায়ক। কিমবা ভুবনেশ্বর কুমারকে দেওয়া হতে পারে দায়িত্ব।

স্পোর্টস তাক তাদের ইউটিউব চ্যানেলে ক্রুনাল পান্ডিয়া সহ আট ক্রিকেটারের নাম প্রকাশ করেছে। স্পোর্টস তকের মতে, যুজবেন্দ্র চাহাল, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, পৃথ্বী শ, কৃষ্ণাপ্পা গৌতম, শিখর ধাওয়ান, ইশান কিষাণ এবং মণীশ পান্ডের নাম বলা হয়েছে। তবে অন্যদিক থেকে সূত্রের মারফত যা খবর পাওয়া যাচ্ছে তাতে বলা আছে এই ম্যাচে ক্রুণাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া ছাড়াও সূর্যকুমার যাদব, পৃথ্বী শ, কৃষ্ণাপ্পা গৌতম, দীপক চাহার, ইশান কিষাণ ও যুজবেন্দ্র চাহাল খেলতে পারবেন না।

বাকিরা হয়তো খেলতে পারেন। এরফলে নেট বোলার ইশান পোড়েল, সন্দীপ ওয়ারিয়র, অর্শদীপ সিং ও সাই কিশোররা প্রধান দলের অংশ হতে পারবেন।

বন্ধ করুন