বাংলা নিউজ > ময়দান > SL vs IND: জানেন সিরিজের প্রথম ম্যাচে কেন বাদ পড়লেন সঞ্জু স্যামসন
সঞ্জু স্যামসন (ছবি: টুইটার)
সঞ্জু স্যামসন (ছবি: টুইটার)

SL vs IND: জানেন সিরিজের প্রথম ম্যাচে কেন বাদ পড়লেন সঞ্জু স্যামসন

  • সকলের একটাই প্রশ্ন ছিল, কেন বাদ পড়লেন সঞ্জু। অবশেষে বিসিসিআই সূত্রে খবর, সঞ্জু চোটের কারণেই এই ঐতিহাসিক ম্যাচে খেলতে পারেননি।

কলম্বোর আর.প্রেমাদাসা স্টেডিয়ামে ইতিহাস তৈরি করল ভারত। একদিকে ভারতের একটা দল যখন ইংল্যান্ডে রয়েছে, অন্যদিকে তখন ভারতীয় ক্রিকেট বোর্ডের আর একটা দল শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের ম্যাচ খেলতে মাঠে নেমেছে। একটা দেশের দুটো দল একই সঙ্গে দু দেশে খেলছে। কোনও এক সময় অস্ট্রেলিয়া এই রকম কান্ড করতে চেয়েও ব্যর্থ হয়েছিল, কিন্তু সেটাই করে দেখাল ভারত। রাহুল দ্রাবিড়ের নেতৃত্বে শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজে খেলতে নামল মেন ইন ব্লুজ। 

এই ঐতিহাসিক ম্যাচে হঠাৎ করে বাদ পড়ে গেলেন সঞ্জু স্যামসন। কিন্তু কেন বাদ পড়লেন সঞ্জু? অনেকেই ভেবেছিলেন এই ম্যাচে উইকেটের পিছনে খেলতে দেখা যাবে সঞ্জু স্যামসনকে। কারণ এই ম্যাচ খেলার জন্য সঞ্জুর অভিজ্ঞতা ইশান কিষাণের থেকে অনেকটাই বেশি। সেই কারণে এই ম্যাচে সঞ্জুকেই দেখতে চেয়েছিলেন বিশেষজ্ঞরা। তবে এদিনের ম্যাচে যখন বার্থডে বয় ইশান কিষাণ নামলেন তখন সকলেই প্রশ্ন করতে থাকেন।

সকলের একটাই প্রশ্ন ছিল, কেন বাদ পড়লেন সঞ্জু। অবশেষে বিসিসিআই সূত্রে খবর, সঞ্জু চোটের কারণেই এই ঐতিহাসিক ম্যাচে খেলতে পারেননি। শোনা যাচ্ছে হাঁটুর লিগামেন্টে চোট পেয়েছেন সঞ্জু। সেই কারণেই প্রথম একদিনের ম্যাচে দল নির্বাচনের সময়ে তাঁকে দলে রাখা হয়নি। এমন অবস্থায় যদি কোনও ক্রিকেটার দলে এন্ট্রি করেও বাদ পড়ে যান তাহলে তো আক্ষেপ হয় এটাই স্বাভাবিক। সঞ্জু প্রেমীদের সেটাই মনে হয়েছে। তারা এই ঘটনার পরে একটা কথা বলছেন, তাদের বক্তব্য সঞ্জুর 'ব্যাড লাক' খারাপ ভাগ্যের জন্যই দলে থেকেও বাদ গেলেন তিনি। তবে আশা ছাড়ছেন না কেউই, সকলেই জানেন নিশ্চই সুযোগ পাবেন সঞ্জু স্যামসন, আর তখনই নিজেকে প্রমাণ করবেন তিনি।

বন্ধ করুন