বাংলা নিউজ > ময়দান > SL vs PAK: সিরিজের মাঝেই টেস্ট ম্যাচের ভেন্যু বদল! কারণ জানাল শ্রীলঙ্কা
শ্রীলঙ্কা বনাম পাকিস্তানের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ

SL vs PAK: সিরিজের মাঝেই টেস্ট ম্যাচের ভেন্যু বদল! কারণ জানাল শ্রীলঙ্কা

  • শ্রীলঙ্কা বনাম পাকিস্তানের চলতি দুই টেস্টের সিরিজের ফাঁকে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড দ্বিতীয় টেস্ট ম্যাচের ভেন্যু পরিবর্তন করল। পুরানো সময়সূচী অনুসারে, দ্বিতীয় টেস্টটি ২৪ জুলাই থেকে কলম্বোতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে এখন এই টেস্ট ম্যাচটি গল আন্তর্জাতিক স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে।

শ্রীলঙ্কা বনাম পাকিস্তানের চলতি দুই টেস্টের সিরিজের ফাঁকে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড দ্বিতীয় টেস্ট ম্যাচের ভেন্যু পরিবর্তন করল। পুরানো সময়সূচী অনুসারে, দ্বিতীয় টেস্টটি ২৪ জুলাই থেকে কলম্বোতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে এখন এই টেস্ট ম্যাচটি গল আন্তর্জাতিক স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে। এখানেই সিরিজের প্রথম ম্যাচটি চলছে। কলম্বোর পরিবর্তে গলেতেই অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ।

আরও পড়ুন… Eng vs Ind 3rd ODI: ম্যাচের আগে কী করেছিলেন ঋষভ? পন্তের সাফল্যের রহস্য ফাঁস করলেন যুবি

শ্রীলঙ্কা ক্রিকেট, পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে পরামর্শ করে, দ্বিতীয় টেস্ট ম্যাচটি কলম্বো থেকে গল আন্তর্জাতিক ক্রিকেট গ্রাউন্ডে স্থানান্তর করার সিদ্ধান্ত নিয়েছে। শ্রীলঙ্কা ক্রিকেট এক বিবৃতিতে জানিয়েছে। দেশের চলতি পরিস্থিতির কারণে সফর সংক্রান্ত কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে আমাদের স্টেকহোল্ডারদের যে চ্যালেঞ্জের সম্মুখীন হতে হচ্ছে তা কমাতে SLC এই সিদ্ধান্ত নিয়েছে।এর আগে, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডও ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট লঙ্কা প্রিমিয়ার লিগ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করার ঘোষণা করেছিল। টুর্নামেন্টটি চলতি বছরের অগস্টে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

আরও পড়ুন… Eng vs Ind 3rd ODI: ম্যাচের আগে কী করেছিলেন ঋষভ? পন্তের সাফল্যের রহস্য ফাঁস করলেন যুবি

যদিও অর্থনৈতিক সংকট সত্ত্বেও শ্রীলঙ্কায় আন্তর্জাতিক ক্রিকেট চলছে। অস্ট্রেলিয়ার পর পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলছে স্বাগতিক দল। এসব প্রতিবেদনের মাঝে আরও আলোচনা হচ্ছে শ্রীলঙ্কা ২০২২ সালের এশিয়া কাপ আয়োজন করতে পারবে কি না? তার মধ্যেই সিরিজের মাঝে খেলার ভেন্যু পরিবর্তন, এর প্রভাব এশিয়া কাপেও পড়বে বলে মনে করছে বিশেষজ্ঞ মহল। 

বন্ধ করুন