বাংলা নিউজ > ময়দান > SLvsIND: কোচ দ্রাবিড়ের সামনেই ভিডিয়ো গেমসে মত্ত শিখররা
জয়স্টিক হাতে শিখর ধাওয়ান ও ভূবনেশ্বর কুমার (ছবি:ইনস্টাগ্রাম)
জয়স্টিক হাতে শিখর ধাওয়ান ও ভূবনেশ্বর কুমার (ছবি:ইনস্টাগ্রাম)

SLvsIND: কোচ দ্রাবিড়ের সামনেই ভিডিয়ো গেমসে মত্ত শিখররা

  • মাঠে নামার আগে দ্রাবিড়ের সামনে জয়স্টিক দিয়ে গব্বরকে টক্কর দিলেন ভূবনেশ্বর।

১৩ই জুলাই শ্রীলঙ্কা সিরিজের প্রথম একদিনের ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া। এই সিরিজ ভারতীয় দলের কাছে একটা বড় পরীক্ষার সিরিজ। একদিকে ভারতের একটি দল যখন ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলার জন্য ইংল্যান্ডের মাটিতে তৈরি হচ্ছেন, তখন ভারতের অন্য একটি দল শ্রীলঙ্কার মাটিতে সাদা বলের সিরিজ খেলতে উপস্থিত হয়েছে। এই সিরিজে যদি ভারত ভাল ফল করে তাহলেই ইতিহাস তৈরি হবে বাইশ গজে। আর ইতিহাস তৈরি হবে যে অধিনায়কের হাত ধরে তিনি হলেন শিখর ধাওয়ান, ভারতীয় ক্রিকেটের গব্বর। 

সিরিজের প্রথম ম্যাচে নামার আগে নিজেকে শান্ত রাখছেন শিখর। প্রথমবার ভারতীয় দলের নেতৃত্ব দেবেন তিনি। রাহুল দ্রাবিড়ের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চান তিনি। ভারতীয় দলকে বিশ্ব ক্রিকেটে এক নতুন পথ দেখানোর জন্য অপেক্ষা করছেন তিনি। সেই কারণে অনুশীলনের পরে দলের সতীর্থদের সঙ্গে বেশি করে সময় কাটাচ্ছেন। টিম মিটিং-এ উপস্থিত হওয়ার আগে সতীর্থদের নিয়ে ভিডিয়ো গেম খেলছেন। এমনই একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন ধাওয়ান। যেখানে দেখা যাচ্ছে শিখর ধাওয়ান, ভূবনেশ্বর কুমার, পৃথ্বী শরা জয় স্টিক হাতে ভিডিয়ো গেম খেলছেন। পিছনে দাঁড়িয়ে তাঁদের খেলা উপভোগ করছেন দলের কোচ রাহুল দ্রাবিড়।

শিখর ধাওয়ান যদিও ৫০ ওভারের ম্যাচে শিখর ভারতীয় দলে নিজের জায়গা পাকা করেছেন, তবু টি-২০ ম্যাচে সেভাবে সুযোগ পাননা ধাওয়ান। কারণ টি-২০ ম্যাচে ভারতের হয়ে ওপেনিং করেন রোহিত শর্মা ও কেএল রাহুল। সেক্ষেত্রে আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা পাকা করতে হলে শ্রীলঙ্কা সফরে দারুন একটা পারফরমেন্স করতে হবে গব্বরকে, সেটাই শিখরকে মনে করালেন ভিভিএস লক্ষ্মণ। ভিভিএস লক্ষ্মণ জানান, ‘রোহিত শর্মা এবং কেএল রাহুল আছেন যারা ওপেনিং ব্যাটসম্যান হিসাবে নিজেদের আগেই প্রতিষ্ঠিত করছেন। বিরাট কোহলি খুব স্পষ্টভাবে উল্লেখ করেছিলেন যে তিনি টি-টোয়েন্টি ফর্ম্যাটে ওপেন করতে চান। তাই শিখর ধাওয়ানকেও রানের মধ্যে থাকতে হবে।’

বন্ধ করুন