বাংলা নিউজ > ময়দান > SLvsIND: অধিনায়ক নির্বাচিত হয়ে প্রথম প্রতিক্রিয়া দিলেন ধাওয়ান
শ্রীলঙ্কা সিরিজে ভারতের অধিনায়ক শিখর ধাওয়ান (ছবি: টুইটার)
শ্রীলঙ্কা সিরিজে ভারতের অধিনায়ক শিখর ধাওয়ান (ছবি: টুইটার)

SLvsIND: অধিনায়ক নির্বাচিত হয়ে প্রথম প্রতিক্রিয়া দিলেন ধাওয়ান

  • দলের অধিনায়ক হিসাবে বেছে নেওয়া হয়েছে গব্বরকে। দলের দায়িত্ব পেতেই সোশ্যাল মিডিয়াতে এক বাক্যে নিজের মনে কথা জানালেন শিখর ধাওয়ান।

ভারতীয় দলের দায়িত্ব পেয়ে সকলকে ধন্যবাদ জানালেন ভারতের অভিজ্ঞ ওপেনার শিখর ধাওয়ান। আসন্ন শ্রীলঙ্কা সিরিজের জন্য প্রাথমিক ২০ জনের দল ঘোষণা করেছে বিসিসিআই। তার সঙ্গে পাঁচ জন নেট বোলারের নামও ঘোষণা করা হয়েছে। সেই দলের অধিনায়ক হিসাবে বেছে নেওয়া হয়েছে গব্বরকে। দলের দায়িত্ব পেতেই সোশ্যাল মিডিয়াতে এক বাক্যে নিজের মনে কথা জানান শিখর ধাওয়ান। 

নিজের সোশ্যাল মিডিয়াতে শিখর ধাওয়ান লেখেন, ‘আমার দেশের হয়ে অধিনায়কত্ব করার সুযোগ পেয়ে আমি সম্মানিত। আপনাদের শুভেচ্ছার জন্য সকলকে অনেক অনেক ধন্যবাদ।’ আসলে বিরাট কোহলি ও রোহিত শর্মা ইংল্যান্ড সফরে থাকার কারণে ভারতীয় দ্বিতীয় দলের দায়িত্ব পেয়েছেন শিখর। যা নিয়ে তিনিও বেশ উৎসাহী।

আসলে এই প্রথম ভারত থেকে দুটো দল দুটো দেশের প্রতিযোগিতায় অংশ নেবে। একটি দল খেলবে ইংল্যান্ডে। অন্য দলটি খেলবে শ্রীলঙ্কাতে। বিশ্ব ক্রিকেটের নজর থাকবে এই দুটো ম্যাচে। যদি দুটো দলই সাফল্য পায় তাহলে বাইশ গজে নতুন মাইলস্টোন তৈরি করবে ভারত। আর সেই দিকেই তাকিয়ে ভারতীয় ক্রিকেট। বিরাট যেখানে দেশের সেরা দল নিয়ে ইংল্যান্ডে লাল বলের খেলায় নামবেন, সেখানে ধাওয়ান তরুণ তুর্কীদের নিয়ে নামবেন সাদা বলের চ্যালেঞ্জে।

তরুণ তারকাদের সঙ্গে শিখর ধাওয়ান পাশে পাবেন তাঁর ডেপুটি অভিজ্ঞ বোলার ভূবনেশ্বর কুমারকে। এই জুটির দিকে তাকিয়ে থাকবে সকলে। আর সোশ্যাল মিডিয়াতে গব্বরকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন সকলেই। মাঠে নামার আগে তাই সকলকে ধন্যবাদ জানাতে ভুললেন না শিখর ধাওয়ান।

বন্ধ করুন