বাংলা নিউজ > ময়দান > SLvsIND: রাহুল দ্রাবিড়ের সঙ্গে দেখা করার অপেক্ষায় প্রহর গুনছেন রুতুরাজ
রাহুল দ্রাবিড় ও রুতুরাজ গায়কোয়াড় (ছবি: গুগল)
রাহুল দ্রাবিড় ও রুতুরাজ গায়কোয়াড় (ছবি: গুগল)

SLvsIND: রাহুল দ্রাবিড়ের সঙ্গে দেখা করার অপেক্ষায় প্রহর গুনছেন রুতুরাজ

  • শ্রীলঙ্কা সফরের জন্য রাহুল দ্রাবিড়কেই কোচ হিসাবে বেছে নিয়েছে বিসিসিআই। তাঁর মতে তিনি ম্যাচে সুযোগ পান কিমবা না পান, রাহুল দ্রাবিড়ের সঙ্গে দেখা হওয়াটাই তাঁর কাছে অনেক বড় বিষয়।

রাহুল দ্রাবিড়ের সঙ্গে দেখা করার অপেক্ষায় প্রহর গুনছেন ভারতের তরুণ ওপেনার রুতুরাজ গায়কোয়াড়। একদিন আগেই শ্রীলঙ্কা সফরের জন্য ভারতীয় দলে সুযোগ পেয়েছেন রুতুরাজ। চেন্নাই সুপার কিংসের এই ওপেনার ব্যাটসম্যান রুতুরাজ গায়কোয়াড় জানাচ্ছেন তিনি রাহুল দ্রাবিড়ের সঙ্গে দেখা করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তাঁর মতে তিনি ম্যাচে সুযোগ পান কিমবা না পান, রাহুল দ্রাবিড়ের সঙ্গে দেখা হওয়াটাই তাঁর কাছে অনেক বড় বিষয়। 

আসন্ন শ্রীলঙ্কা সফরের জন্য রাহুল দ্রাবিড়কেই কোচ হিসাবে বেছে নিয়েছে বিসিসিআই। আর এই খবরে ভারতীয় শিবিরে খুশির খবর। শ্রীলঙ্কা সফরের জন্য বহু তরুণ তারকা সুযোগ পেয়েছেন। এদের মধ্যে অনেকেই আবার ভারতের ‘এ’ দল ও অনুর্ধ্ব ১৯ দলে রাহুল দ্রাবিড়ের কোচিং সময়কালে খেলেছিলেন। তাদের অনেকেই সেই সময় রাহুল দ্রাবিড়ের থেকে অনেক কিছু শিখেছিলেন। রুতুরাজ গায়কোয়াড় হলেন তাঁদের মধ্যে একজন। তিনিও রাহুল দ্রাবিড়ের কোচিং-এ ভারতের ‘এ’ দল ও অনুর্ধ্ব ১৯ দলে খেলেছিলেন। সেই সময়কার ঘটনা এখনও মনে রেখেছেন রুতুরাজ। সেই কারণেই তিনি আসন্ন শ্রীলঙ্কা সিরিজে কোচ দ্রাবিড়কে পেয়ে বেশ খুশি। 

রুতুরাজ গায়কোয়াড় জানান, ‘সুযোগ পাওয়ার বিষয়টা সীমাবদ্ধ, তবে আমি এই সফর থেকে যতটা পারব শেখার চেষ্টা করব। এখানে প্রচুর অভিজ্ঞ ক্রিকেটার রয়েছেন এবং অবশ্যই আমি আবার রাহুল স্যারকে পাব। ওনার সঙ্গে আবার যোগাযোগ করতে পারব।’

রুতুরাজ আরও জানান, ‘দেড় বছর আগে ভারত ‘এ’ দলের সফরের সময় শেষ তাঁর সঙ্গে সাক্ষাৎ হয়েছিল, ওনার সঙ্গে দেখা করার আবার একটা সুযোগ আসতে চলেছে। ওনার সঙ্গে খেলা নিয়ে কথা বলব। সেটা মাঠে নেমে খেলার থেকে বা স্কোর করার থেকে অনেক বেশি ভাল।’

বন্ধ করুন