বাংলা নিউজ > ময়দান > SLvsIND: শ্রীলঙ্কা সফরে সুযোগ পেয়ে নিজের লড়াইকে এক কথায় ব্যাখ্যা করলেন পৃথ্বী
ভারতের তরুণ ব্যাটসম্যান পৃথ্বী শ আইপিএল-এ (ছবি: গুগল)
ভারতের তরুণ ব্যাটসম্যান পৃথ্বী শ আইপিএল-এ (ছবি: গুগল)

SLvsIND: শ্রীলঙ্কা সফরে সুযোগ পেয়ে নিজের লড়াইকে এক কথায় ব্যাখ্যা করলেন পৃথ্বী

  • লেখার নিচে নিজের জিম করার ছবি পোস্ট করলেন তিনি। যেখানে দেখা যাচ্ছে জিম করার পরে বিশ্রাম নিচ্ছেন ভারতের এই ব্যাটসম্যান।

‘সাফল্য কখনই রাতারাতি ঘটে না।’ শ্রীলঙ্কা সফরের জন্য ভারতীয় দলে সুযোগ পেয়েই নিজের সোশ্যাল মিডিয়াতে এমন মন্তব্য করলেন ভারতের তরণ প্রতিভা পৃথ্বী শ। একটা ছোট কথাতেই যেন নিজের সব লড়াইয়ের গল্প বলতে চাইলেন পৃথ্বী। এই লেখার নিচে নিজের জিম করার ছবি পোস্ট করলেন তিনি। যেখানে দেখা যাচ্ছে জিম করার পরে বিশ্রাম নিচ্ছেন ভারতের এই ব্যাটসম্যান। 

পৃথ্বীর এই পোস্টের পরে অনেকেই নিজের মতো করে এই পোস্টকে ব্যাখ্যা করছেন। অনেকের মতে বিভিন্ন সময়ে চোট আঘাত আর বিতর্ক ঘিরে ধরেছিল পৃথ্বীকে। বারবার একপা এগোলেও তিনপা পিছতে হয়েছিল তাঁকে। এক সময়ের প্রতিশ্রুতিবান এই ক্রিকেটারকে দলের বাইরেও থাকতে হয়েছে। ভারতীয় দলে সুযোগ পেয়ে চোটের কারণে বসতে হয়েছে মাঠের বাইরে। সিরিজ থেকেও ছিটকে গিয়েছিলেন।

এমন অবস্থাতে বারেবারে নিজেকে প্রমাণ করে দলে ফিরেছেন তিনি। এবারেও যখন তিনি ইংল্যান্ড সফরের দল থেকে বাদ পড়লেন তখন নিজের পরিশ্রমে ত্রুটি রাখেননি। ঘরোয়া লিগে পৃথ্বীর পারফরমেন্স সঙ্গে আইপিএল-এ দিল্লি ক্যাপিটলসের হয়ে দুরন্ত ব্যাটিং পৃথ্বীকে ফের জাতীয় দলে ফিরিয়ে এনেছে। 

আর সেই কারণেই হয়তো নিজের সোশ্যাল মিডিয়াতে এমন একটা কথা লিখলেন পৃথ্বী। তিনি লিখলেন, ‘সাফল্য কখনই রাতারাতি ঘটে না।’ মানে এই সাফল্যে পেতে পৃথ্বী অনেক পরিশ্রম করেছেন। আর সেই কারণেই আজ তিনি জাতীয় দলে ফিরেছেন। পৃথ্বীর থেকে আরও অনেক ভাল পারফরমেন্স পাওয়ার আশায় থাকবে ভারতীয় ক্রিকেট মহল। তবে পৃথ্বীকে সকল বিতর্কে থেকে দূরে থাকতে হবে। বাইশ গজে নিজের ধারাবাহিকতাকে চালিয়ে যেতে হবে।

বন্ধ করুন