বাংলা নিউজ > ময়দান > SLvsIND: দলে সুযোগ হয়নি, হার মানতে চান না সিদ্ধার্থ কউল
টিম ইন্ডিয়ার জার্সিতে সিদ্ধার্থ কউল(ছবি: গুগল)
টিম ইন্ডিয়ার জার্সিতে সিদ্ধার্থ কউল(ছবি: গুগল)

SLvsIND: দলে সুযোগ হয়নি, হার মানতে চান না সিদ্ধার্থ কউল

  • দলে জায়গা না পাওয়ার পরে নিজের সোশ্যাল মিডিয়াতে বার্তা দিলেন সিদ্ধার্থ কউল, বললেন আরও কঠিন পরিশ্রম করব।

শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণা করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। মোট ২০জন ক্রিকেটার সহ ৫জন নেট বোলারের নাম ঘোষণা করা হয়েছে। এরা সকলেই ভারতের হয়ে শ্রীলঙ্কা সফরে যাবেন। তবে এই দলে জায়গা হয়নি পঞ্জাবের দ্রুতগতির বোলার সিদ্ধার্থ কউলের। অনেকেই ভেবেছিলেন শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলে জায়গা পাবেন সিদ্ধার্থ। কিংবদন্তি অফ স্পিনার হরভজন সিংও সিদ্ধার্থকে পরামর্শ দিয়েছিলেন। সব সারির ক্রিকেটে নিজের ১১০ শতাংশ দিতে বলেছিলেন। সিদ্ধার্থও নিজের সবটা উজাড় করে দিয়েছিলেন। অবশেষে শ্রীলঙ্কা সফরের জন্য তাঁর দলে জায়গা হয়নি। আর এরপরেই হতাশায় ডুবেছেন পঞ্জাবের পেস বোলার। দলে জায়গা না পাওয়ার পরে নিজের সোশ্যাল মিডিয়াতে তিনি বার্তা দিলেন, বললেন আরও কঠিন পরিশ্রম করব।  

বৃহস্পতিবার দল ঘোষণা হয়েছে, আর শুক্রবার সকালে নিজের মনে কথা টুইটারে লিখলেন সিদ্ধার্থ কউল। তিনি লিখলেন, ‘আমি জীবনে বারবার ব্যর্থ হয়েছি এবং এই কারণেই আমি সাফল্য পেয়েছি। এবং যখন আমি ব্যর্থ হই, তখন নিজের মুখে হাসিটা বজায় রাখি যেটা আমায় আরও কঠিন পরিশ্রমের জন্য প্রেরণা দেয়।’

সানরাইজার্স হায়দরাবাদে থাকাকালীন নিজের অনুশীলনের একটি ছবি শেয়ার করেন সিদ্ধার্থ। যেখানে তিনি নেটে বোলিং করছিলেন। তিনি নিজের লেখার মাধ্যমে তাঁর ভক্তদের বোঝালেন যে, তিনি এখনই হার মানছেন না। ভারতীয় দলে সুযোগ পাননি তো কী হয়েছে। তিনি আরও কঠিন পরিশ্রম করবেন এবং দলে ফিরবেন। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের জার্সিতে শেষ বাইশ গজে নেমেছিলেন সিদ্ধার্থ। চারটি উইকেটও তুলে ছিলেন তিনি। শেল্ডন জ্যাকসনের পরে তিনিও নিজের হতাশা ব্যক্ত করলেন। তবে সিদ্ধার্থ কউলের বার্তায় ছিল হার না মানার কথা।    

বন্ধ করুন