বাংলা নিউজ > ময়দান > SLW vs INDW: দীপ্তি না জন্টি! অসাধারণ ডাইভিং ক্যাচে তাক লাগালেন ভারতীয় তারকা- ভিডিয়ো

SLW vs INDW: দীপ্তি না জন্টি! অসাধারণ ডাইভিং ক্যাচে তাক লাগালেন ভারতীয় তারকা- ভিডিয়ো

সামনে ডাইভ মেরে অসাধারণ ক্যাচ ধরেন দীপ্তি শর্মা। ছবি- স্ক্রিনগ্র্যাব।

ম্যাচে এই দুর্ধর্ষ ক্যাচের পাশাপাশি ব্যাট হাতে আগ্রাসী ১৭ রান ও বল হাতে এক উইকেটও নেন দীপ্তি শর্মা।

ডাম্বুলায় শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নেমেছিল ভারতীয় মহিলা ক্রিকেট দল। প্রথমে ব্যাট করে মাত্র ১৩৮ রান করার পরেও, শ্রীলঙ্কাকে ৩৪ রানের বড় ব্যবধানে মাত দিয়ে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে ভারত। ৩৭ রান করে জেমিমা রডরিগেজ ম্যাচ সেরা হলেও, ভারতের জয়ে দীপ্তি শর্মার অবদান কম কিছু নয়।

আট নম্বরে ব্য়াটে নেমে ধুকতে থাকা ভারতীয় ইনিংসকে গতি প্রদান করেন দীপ্তি। শেষ ওভারে পরপর তিনটি বাউন্ডারিসহ আট বলে ১৭ রানের ইনিংস ভারতকে লড়াই করার মতো স্কোর খাড়া করতে বিরাট সাহায্য করে। এরপরে ভারতের বোলিং ইনিংসের সপ্তম ওভারে লঙ্কান টপ অর্ডার ব্যাটার হর্ষিতা মাদাবির এক অভূতপূর্ব ক্যাচ ধরেন দীপ্তি। গুণারত্নের পুল শটে স্কোয়ার লেগে দাঁড়িয়ে থাকা দীপ্তি সামনের দিকে ডাইভ মেরে এক লো ডাইভিং ক্যাচ ধরেন।

আরও পড়ুন:- SLW vs INDW: প্রত্যাবর্তনে কামাল জেমির, শ্রীলঙ্কাকে ৩৪ রানে হারাল ভারত

আরও পড়ুন:- ‘চেনা পিচে’ ব্যাট হাতে জেমিমার দাপট, রডরিগেজকে প্রশংসায় ভাসালেন ক্যাপ্টেন হরমনপ্রীত

এমনিতেই ডাইভ মেরে ক্যাচ নেওয়া সহজ নয়, তার ওপর সামনের দিকে বল ডিপ করলে তো আর কথাই নেই। দীপ্তি কিন্তু গোটা ব্যাপারটাই অত্যন্ত সহজে করে দেখান। এটা তাঁর অনবদ্য ফিল্ডিং দক্ষতারই প্রমাণ দেয়। এখানেই অবশ্য শেষ নয়, বল হাতে তিন ওভারে মাত্র নয় রান খরচ করে একটি উইকেটও নেন তিনি। মোটের ওপর বলাই যায়, এই ম্যাচে অলরাউন্ডার দীপ্তি কিন্তি একেবারে অলরাউন্ড পারফর্ম করেন।

 

বন্ধ করুন