বাংলা নিউজ > ময়দান > SLW vs INDW: প্রত্যাবর্তনে কামাল জেমির, শ্রীলঙ্কাকে ৩৪ রানে হারাল ভারত

SLW vs INDW: প্রত্যাবর্তনে কামাল জেমির, শ্রীলঙ্কাকে ৩৪ রানে হারাল ভারত

প্রথম ম্যাচেই ৩৪ রানে জিতল ভারত (ছবি-টুইটার)

এদিনের ম্যাচে টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল ভারত। ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ভারত তোলে ১৩৮ রান। দলের হয়ে সর্বোচ্চ ২৭ বলে অপরাজিত ৩৬ রান করেন জেমিমা রডরিগেজ।

মিতালি রাজ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এই প্রথমবার কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নামছে হরমনপ্রীত ব্রিগেড। শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলতে শ্রীলঙ্কায় উড়ে গিয়েছে ভারতীয় মহিলা ক্রিকেট দল। সিরিজের প্রথম ম্যাচে ৩৪ রানে জিতল ভারতের মহিলা ক্রিকেট দল।

আরও পড়ুন… টিভিতে হরমনদের ম্যাচ দেখা যাচ্ছে না, ওটিটিতে ছবির মান খারাপ, ক্ষুব্ধ সমর্থকরা

এদিনের ম্যাচে টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল ভারত। ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ভারত তোলে ১৩৮ রান। দলের হয়ে সর্বোচ্চ ২৭ বলে অপরাজিত ৩৬ রান করেন জেমিমা রডরিগেজ। শেফালি বর্মা করেন ৩১ বেল ৩১ রান। দলের ক্যাপ্টেন হরমনপ্রীত কউর করেন ২০ বলে ২২ রান। শ্রীলঙ্কার ইনোকা চার ওভারে ৩০ রান দিয়ে নেন তিন উইকেট।

আরও পড়ুন… টিভিতে হরমনদের ম্যাচ দেখা যাচ্ছে না, ওটিটিতে ছবির মান খারাপ, ক্ষুব্ধ সমর্থকরা

জবাবে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে শ্রীলঙ্কা তোলে ১০৪ রান। এদিন মাত্র তিন রানের জন্য অর্ধশতরান হাতছাড়া করেন কাবিশা দিহারি। ৪৯ বলে ৪৭ রান করেন তিনি। এছাড়া শ্রীলঙ্কার হয়ে সেভাবে কেউ রান করতে পারেননি। ভারতের হয়ে রাধা যাদব চার ওভার বল করে ২২ রান দিয়ে দুই উইকেট শিকার করেন।  তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজে ১-০ এগিয়ে গেল হরমনপ্রীতরা। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কোথায় হবে ISL 2023-24 ফাইনাল? কলকাতার সমর্থকদের জন্য খুশির খবর, থাকতে পারে চমক! 'এত বড় সাহস! লক্ষ্মীর ভাণ্ডার বাদ দিয়ে দেবে? কে রে হরিদাস!' বললেন মমতা তাপপ্রবাহের মাঝেই দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, কবে কোথায় হবে স্বস্তির বর্ষণ? T20 ও ODI বিশ্বকাপে দেখা হয়, কিন্তু ভারত-পাকিস্তানের টেস্ট সিরিজ হোক, চান রোহিত! মমতার প্ররোচনাতেই রেজিনগরে হামলা, মুখ্যমন্ত্রীর বক্তব্য সহরাওয়ার্দির মতো: শমীক আগে জল দিন তারপর প্রচার করবেন! উলুবেড়িয়ায় বিক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী সাজদা সন্তান আসার আগে অমর চিত্র কথা-রামায়ণে মজে ইয়ামি! বললেন 'আমার বর আদিত্য আমায়…' ‘দরকার নতুনের…’! ৫৬ লাখ খোরপোশ, ২য় বিয়ের জল্পনা! কী লিখল কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি জেলে জোর করে আম, মিষ্টি খাচ্ছেন কেজরি! দাবি করে কোর্টে কী বলল ED? হয়ে ওঠেন সকলের প্রিয় Angry Rantman, কেন নিজের এই নাম রেখেছিলেন অভ্রদীপ

Latest IPL News

মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.