বাংলা নিউজ > ময়দান > SMAT 2022: সুনামীর নাম যশ, সঙ্গে নভদীপের আগুন, হায়দরাবাদ বধ দিল্লির, লড়াকু জয় পৃথ্বীর মুম্বইয়ের

SMAT 2022: সুনামীর নাম যশ, সঙ্গে নভদীপের আগুন, হায়দরাবাদ বধ দিল্লির, লড়াকু জয় পৃথ্বীর মুম্বইয়ের

যশ ধুল।

যশ ধুলের ঝড়ে ধুলোর মতো উড়ে গেল হায়দরাবাদ। পরে নভদীপ সাইনির আগুনে বোলিংয়ে হায়দরাবাদের ব্যাটাররা ধুলিসাৎ হয়ে গেল। ৪৬ রানে জয় ছিনিয়ে নিল দিল্লি। মুম্বই-রাজস্থানের মধ্যে ম্যাচে আবার হাড্ডাহাড্ডি লড়াই হল। ২০ রানে মুম্বই জয় ছিনিয়ে নিল।

যশ ধুলের ঝড়ে ধুলোর মতোই উড়ে গেল হায়দরাবাদের বোলাররা। পরে নভদীপ সাইনির আগুনে বোলিংয়ে হায়দরাবাদের ব্যাটাররা ধুলিসাৎ হয়ে গেল। ৪৬ রানে জয় ছিনিয়ে নিল দিল্লি। প্রথমে ব্যাট করে হায়দরাবাদের সামনে প্রায় দু'শোর কাছাকাছি লক্ষ্য রেখেছিল দিল্লি। ১৯৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৫০ রানে গুড়িয়ে যায় হায়দরাবাদ।

মুম্বই-রাজস্থানের মধ্যে ম্যাচে আবার হাড্ডাহাড্ডি লড়াই হল। তবে মুম্বইকে আটকানো এখন সহজ বিষয় নয়। ২০ রানে তারা জয় ছিনিয়ে নিল। মুম্বইয়ের দেওয়া ১৬০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৩৯ রানে গুটিয়ে গেল রাজস্থান।

আরও পড়ুন: ৪ ওভারে ৬ রান দিয়ে ৩ উইকেট-সাই কিশোরের দুরন্ত স্পেলে কচুকাটা বিরাটরা

যশ ধুলের ঝড়ে ধুলোর মতো উড়ে গেল হায়দরাবাদ

টস জিতে দিল্লিকেই প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল হায়দরাবাদ। শুরু থেকেই অবশ্য দিল্লি মারকুটে মেজাজে ছিল। দিল্লির দুই ওপেনার হিম্মত সিং (৩৯ বলে ৪৭ রান) এবং হিতেন দালাল (২৩ বলে ২৭ রান) শুরুটা ভালোই করেছিল। তবে দিল্লির ইনিংসে আ,ল সুনামী আনেন যশ ধুল। ৩৬ বলে ৭৩ রানের দুরন্ত ইনিংস খেলেন তিনি। এ ছাড়া আয়ুশ বাদোনি ১০ বলে ২৩ রানের নজর কাড়া ইনিংস খেলেন। নির্দিষ্ট ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৬ রান করে দিল্লি। হায়দরাবাদের রবি তেজা ৩ উইকেট নিয়েছেন। আর অনিকেত রেড্ডি নিয়েছেন ২ উইকেট।

রান তাড়া করতে নেমে নড়বড়ই করছিল হায়দরাবাদ। শুরু থেকেই ধারাবাহিক ভাবে তারা উইকেট হারাতে থাকে। ৪, ৬, ২৬, ৩৭, ৪৩- ধারাবিহক ভাবে উইকেট হারাতে থাকে হায়দরাবাদ। তবে হায়দরাবাদের হয়ে লড়াই করেছিলেন রাহুল বুদ্ধি। তিনি করেন ৩৫ বলে ৪৭ রান। মিকিল জয়সওয়াল করেন ১৮ বলে ২৫ রান। ভাবেশ শেঠ করেছেন ১৯ রান। তন্ময় আগরওয়াল এবং তিলক বর্মা ১৩ করে রান করেছেন। ১৯.১ ওভারে ১৫০ রানেই অল আউট হয়ে যায় হায়দরাবাদ। দিল্লির নভদীপ সাইনি একাই ৪ উইকেট তুলে নেন। ২ উইকেট নিয়েছেন নীতিশ রানা। দিল্লি ৪৬ রানে ম্যাচটি জিতে যায়।

আরও পড়ুন: SMAT 2022-এ নিজের গড়া নজিরই কেরালা ম্যাচে ১১৪ করে ভাঙলেন রুতু,জেতালেন মহারাষ্ট্রকে

মুম্বই বোলারদের দাপটে কেঁপে গেল রাজস্থান

টস জিতে ব্যাট করতে নেমেছিল মুম্বই। তবে ওপেন করতে নেমে অজিঙ্কা রাহানে (১ বলে ০) ফের ব্যর্থ হন। শুরুটা অবশ্য খারাপ করেননি পৃথ্বী শ'। তবে তিনিও বড় ইনিংস খেলতে ব্যর্থ হন। ১৭ বলে ৩২ করে আউট হয়ে যান। যশস্বী জয়সওয়াল অবশ্য ২৭ বলে ৪৬ রানের নির্ভরযোগ্য ইনিংস খেলেন। এ ছাড়াও সরফরাজ খান ৩৬ বলে ৩৭ রানের ইনিংস খেলেন। শিবম দুবে ২৮ বলে ২৬ করেন। ২০ ওভারে ৬ উইকেট ১৫৯ রান করে মুম্বই। রাজস্থানের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন রবি বিষ্ণোই এবং রাহুল চাহার।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম তিন ব্যাটার দুই অঙ্কের ঘরে পৌঁছায়নি। তবে সলমন খান ২০ বলে ৩৫ রান করেছেন। মহিপাল লোমরোর ৩৩ বলে ৪৬ এবং সমরপিত জোশি ৩২ বলে ২৮ করে জেতার লক্ষ্যে পৌঁছে লড়াই চালান। কিন্তু বাকিরা ১০ রানের গণ্ডিই টপকাতে পারেননি। নির্দিষ্ট ২০ ওভারে ৭ উইকেটে ১৩৯ রান করে রাজস্থান। ২০ রানে তারা ম্যাচটি হেরে যায়। মুম্বইয়ের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন তুষার দেশপাণ্ডে এবং মোহিত অবস্তি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আবেগের চাপে অসুস্থ হয়ে পড়ছেন! এই কাজ করলে আরও বিপদে পড়বেন IPL 2024 Final: চলুন এক নজরে দেখে নেওয়া KKR-এর রোড টু ফাইনালের যাত্রা দীপিকা প্রেগন্যান্ট, রণবীর কি এখনই হচ্ছেন ‘শক্তিমান’? মুখ খুললেন মুকেশ খান্না ‘আমাদের ছাড়া তুমি ভালো নেই জানি…', মায়ের ঘাটকাজ, শ্রাদ্ধ সারলেন ‘মিঠাই’এর তোর্সা বুধের বৃষে গমন, ৩ রাশিকে দেবে কষ্ট, চাকরি ও অগ্রগতিতে আসবে বাধা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং প্রায় সব পুরুষের অণ্ডকোষে রয়েছে এই মারাত্মক জিনিস! কী হতে পারে এর ফলে ছক ছিল অন্য! কেন প্ল্যান বদল?আনোয়ারুল খুনে ভারতে এবার বাংলাদেশের গোয়েন্দারা নিজের কেন্দ্রে আগলে রাখতে ভোট দিতে গেলেন না বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ সাইক্লিক্যাল হরমোনাল মাথাব্যথা কী? কেন এমন হয়

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.