বাংলা নিউজ > ময়দান > Video: ছোট দল বলে থাইল্যান্ডকে ধুর ছাই নয়, বরং হেরে যাওয়া প্রতিপক্ষের মনোবল বাড়ালেন মন্ধনা

Video: ছোট দল বলে থাইল্যান্ডকে ধুর ছাই নয়, বরং হেরে যাওয়া প্রতিপক্ষের মনোবল বাড়ালেন মন্ধনা

থাইল্যান্ডের ক্রিকেটারদের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে নিচ্ছেন মন্ধনা। ছবি- টুইটার (@ACCMedia1)।

India vs Thailand Women's Asia Cup 2022: মহিলা এশিয়া কাপের শেষ লিগ ম্যাচে থাইল্যান্ডকে বিধ্বস্ত করে ভারত। তবে ম্যাচের শেষে ভারতের অস্থায়ী ক্যাপ্টেনের আচরণ আপ্লুত করে ক্রিকেটপ্রেমীদের।

আগাগোড়া দাপট দেখিয়ে ম্যাচে একতরফা জয় তুলে নিলেও দুর্বল থাইল্যান্ডকে ধুর ছাই করার মানসিকতা দেখাল না ভারত। বরং চলতি মহিলা এশিয়া কাপে যে রকম দুর্দান্ত লড়াই উপহার দিয়েছে থাইল্যান্ড, তাকে কুর্নিশ জানালেন ভারতের অস্থায়ী ক্যাপ্টেন স্মৃতি মন্ধনা।

ম্যাচের শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মন্ধনা স্পষ্ট জানান যে, তাঁরা থাইল্যান্ডকে মোটেও দুর্বল দল হিসেবে বিবেচনা করেননি। কেননা টুর্নামেন্টে থাইল্যান্ড অত্যন্ত ভালো ক্রিকেট খেলেছে। পাকিস্তানের মতো শক্তিশালী প্রতিপক্ষকে হারিয়েছে তারা। মন্ধনার প্রতিপক্ষকে সম্মান জানানোর এমন মানসিকতা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। তবে তার পরে স্মৃতি যে কাজটি করেন, তা মন জিতে নিয়েছে ক্রিকেটপ্রেমীদের।

ম্য়াচের শেষে জেমিমা রডরিগেজকে সঙ্গে নিয়ে মন্ধনা পৌঁছে যান থাইল্যান্ড শিবিরে। থাই ক্রিকেটারদের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে নেন তিনি। মূল্যবান পরামর্শ দেন চানথামদের। কেরিয়ারের ১০০তম আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলে ওঠা মন্ধনার কথা মন দিয়ে শোনেন থাইল্যান্ডের ক্রিকেটাররা। এমনকি তাদের কোচিং স্টাফরাও মন্ধনার পরমর্শ অত্যন্ত মনোযোগ সহকারে শুনছিলেন। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের তরফে সেই ভিডিয়ো পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:- India vs Thailand: দুর্বল থাইল্যান্ডকে দুরমুশ করে চোখের নিমেষে ম্যাচ জিতল ভারত

উল্লেখ্য, সোমবার সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে মহিলা এশিয়া কাপের শেষ লিগ ম্যাচে টস জিতে থাইল্যান্ডকে শুরুতে ব্যাট করতে পাঠায় ভারত। থাইল্যান্ড ১৫.১ ওভারে মাত্র ৩৭ রানে অল-আউট হয়ে যায়। ১২ রান করেন ওপেনার নানাপাত। ৯ রানে ৩টি উইকেটে নেন স্নেহ রানা। এছাড়া ২টি করে উইকেট দখল করেন দীপ্তি শর্মা ও রাজেশ্বরী গায়কোয়াড়। ১টি উইকেট নেন মেঘনা সিং।

আরও পড়ুন:- IND vs THAI: থাইল্যান্ডের বিরুদ্ধে রেকর্ড জয় মন্ধনাদের, এত কম বলে আগে কখনও T20 ম্যাচ জেতেনি ভারত

জবাব ব্যাট করতে নেমে ভারত ৬ ওভারে ১ উইকেটের বিনিময়ে ৪০ রান তুলে ম্যাচ জিতে যায়। সাবভিনেনি মেঘনা ২০ ও পূজা বস্ত্রকার ১২ রান করেন। ৮ রান করে আউট হন শেফালি বর্মা। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন স্নেহ রানা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল গর্ভাবস্থার খবরের পর ইনস্টায় প্রথম পোস্ট দীপিকার, ৬ ছবিতে কি দেখা গেল বেবিবাম্প মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল বিজেপি নেতা–কর্মীদের মোবাইল–মানিব্যাগ খোয়া যাওয়ার অভিযোগ, মোদীর সভায় চুরি হরিয়ানা স্টিলার্সকে ২৮-২৫ হারিয়ে প্রো কবাডির প্রথমবার শিরোপা জিতল পুনেরি পল্টন তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল Modi Rally LIVE: আজ ফের জনসভা মোদীর, কৃষ্ণনগর থেকে কি দেওয়া হবে CAA বার্তা? কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল ‘‌আমি ওর হয়ে কাজ করব না’‌, মমতাকে বার্তা দিয়ে সুদীপকে তুলোধনা করলেন তাপস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.