বাংলা নিউজ > ময়দান > লঙ্কার বিরুদ্ধে T20 সিরিজে আর চাই ২৯,তবেই কোহলি-রোহিতদের পাশে নাম লেখাবেন স্মৃতি

লঙ্কার বিরুদ্ধে T20 সিরিজে আর চাই ২৯,তবেই কোহলি-রোহিতদের পাশে নাম লেখাবেন স্মৃতি

স্মৃতি মান্ধানা।

এখনও পর্যন্ত স্মৃতি মান্ধানা ৮৪টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলে করে ফেলেছেন ১৯৭১ রান। স্মৃতির গড় ২৫.৯৩। এবং স্ট্রাইকরেট ১২০.৮৪। ১৪টি অর্ধশতরান রয়েছে তাঁর।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নতুন মাইলস্টোনের সামনে দাঁড়িয়ে স্মৃতি মান্ধানা। তার জন্য চাই আর ২৯ রান। তা হলেই ভারতের পঞ্চম ব্যাটার হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে ২ হাজার রানের মাইলস্টোন স্পর্শ করবেন তিনি। এই রেকর্ড এখনও পর্যন্ত রয়েছে বিরাট কোহলি, রোহিত শর্মা, মিতালি রাজ এবং হরমনপ্রীত কাউরের। মেয়েদের মধ্যে আবার তৃতীয় ব্যাটার হিসেবে এই বাঁ-হাতি ওপেনার ২ হাজার রান করার পথে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। আশা করা হচ্ছে, এই সিরিজেই ২ হাজার রানের মাইলস্টোন সহজেই পার করে ফেলবেন স্মৃতি। এখনও পর্যন্ত তিনি ৮৪টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলে করে ফেলেছেন ১৯৭১ রান। স্মৃতির গড় ২৫.৯৩। এবং স্ট্রাইকরেট ১২০.৮৪। ১৪টি অর্ধশতরান রয়েছে তাঁর।

ভারত ২৩ জুন প্রথম টি-টোয়েন্টিতে ডাম্বুলায় শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে। আর সেই ম্যাচেই সকলের চোখ থাকবে স্মৃতি মান্ধনার দিকে। পুণের এমসিএ স্টেডিয়ামে মহিলাদের টি-টোয়েন্টি চ্যালেঞ্জের এ বার স্মৃতি ট্রেলব্লেজারদের নেতৃত্ব দিয়েছিলেন। তিনি মহিলাদের বিগ ব্যাশ লিগে (ডব্লিউবিবিএল) ব্রিসবেন হিট এবং সিডনি থান্ডারের হয়ে অংশও নিয়েছিলেন। পাশাপাশি ওমেন্স হান্ড্রেডের উদ্বোধনী সংস্করণে প্রাক্তন ইংল্যান্ডের খেলোয়াড় আনিয়া শ্রাবসোলের নেতৃত্বে সাউদার্ন ব্রেভের হয়েও খেলেছিলেন। প্রসঙ্গত ২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় স্মৃতির।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শিলিগুড়িতে যানজট মুক্ত করতে বড় উদ্য়োগ, পাকিং লট সহ বহুতল বানাবে মহকুমা পরিষদ ৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.