ভারতীয় মহিলা ক্রিকেট দলের ওপেনার স্মৃতি মন্ধনা। ছবি- এপি। (AP)
ভারতীয় মহিলা ক্রিকেট দলের ওপেনার স্মৃতি মন্ধনা। ছবি- এপি। (AP)

তাঁর জীবনসঙ্গী হওয়ার জন্য কোন দু'টি শর্ত মানতে হবে, জানালেন স্মৃতি মন্ধনা

  • টুইটারে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে মুখোমুখি হওয়ার সিদ্ধান্ত নেন ভারতীয় ওপেনার। সেখানেই তাঁর দিকে ছুটে আসে ব্যক্তিগত কিছু প্রশ্ন।

ভারতীয় মহিলা দলের তারকা ওপেনার স্মৃতি মন্ধনা জানালেন তাঁর উপযুক্ত জীবনসঙ্গী হওয়ার জন্য দু'টি শর্ত মানতে হবে। যে দু'টি শর্ত তিনি নির্ধারণ করেছেন, তা জানলে আপ্লুত হওয়াই স্বাভাবিক।

লকডাউনে স্বেচ্ছায় গৃহবন্দি থাকার সময় বাকিদের মতো সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন মন্ধনাও। তিনি টুইটারে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে মুখোমুখি হওয়ার সিদ্ধান্ত নেন। সেখানেই ভারতীয় ওপেনারের দিকে ছুটে আসে ব্যক্তিগত কিছু প্রশ্ন। বিব্রত না হয়ে মন্ধনা অকপটে নিরসন করেন অনুরাগীদের আগ্রহ।

স্মৃতির কাছে জানতে চাওয়া হয় তাঁর জীবনসঙ্গী হওয়ার জন্য কী কী শর্ত মানতে হবে। জবাবে মন্ধনা দু'টি শর্তের কথা জানান। তিনি লেখেন, 'প্রথম শর্ত, আমাকে ভালোবাসতে হবে। দ্বিতীয়ত, প্রথম শর্তটা মেনে চলতে হবে।'

আর এক অনুরাগী সরাসরি মন্ধনার কাছে তাঁর রিলেশনশিপ স্ট্যাটাস সম্পর্কে জানতে চান। তিনি সিঙ্গল কিনা, এই প্রশ্নের উত্তর সুকৌশলে এড়িয়ে যান মন্ধনা। তিনি লেখেন, 'আমি জানি না।'

মন্ধনার সঙ্গে এই আড্ডায় যোগ দেন জয়দেব উনাদকাট, জেমিমা রডরিগেজ, অ্যালিসন মিচেলের মতো ক্রিকেটাররাও। বিসিসিআইয়ের মহিলা ক্রিকেট দলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকেও প্রশ্ন করা হয় তারকা ওপেনারকে।

প্রশ্নোত্তর পর্বে নিজের কেরিয়ারের সেরা মুহূর্ত হিসেবে ইন্ডিয়া ক্যাপ হাতে পাওয়ার মুহূর্তের কথা উল্লেখ করেন মন্ধনা। তবে ভবিষ্যতে বিশ্বকাপ ট্রফি হাতে তুলতে পারলে সেটাই যে কেরিয়ারের সবথেকে স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে, সেকথাও জানাতে ভোলেননি তিনি।

বন্ধ করুন