বাংলা নিউজ > ময়দান > স্মৃতি মান্ধানার ঝোড়ো ইনিংস, ইংল্যান্ডকে হারিয়ে T20I সিরিজে সমতায় ফিরল ভারত

স্মৃতি মান্ধানার ঝোড়ো ইনিংস, ইংল্যান্ডকে হারিয়ে T20I সিরিজে সমতায় ফিরল ভারত

ইংল্যান্ডের বিরুদ্ধে স্মৃতি মান্ধানার ইনিংস (ছবি-আইসিসি টুইটার)

ভারত বনাম ইংল্যান্ডের মহিলা ক্রিকেট দলের মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলা হচ্ছে। এই সিরিজের প্রথম ম্যাচটি স্বাগতিক ইংল্যান্ড দল জিতেছিল, কিন্তু মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর, ভারতীয় মহিলা ক্রিকেট দল সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতে, তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে সমতা ফিরিয়েছে।

ভারত বনাম ইংল্যান্ডের মহিলা ক্রিকেট দলের মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলা হচ্ছে। এই সিরিজের প্রথম ম্যাচটি স্বাগতিক ইংল্যান্ড দল জিতেছিল, কিন্তু মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর, ভারতীয় মহিলা ক্রিকেট দল সিরিজের দ্বিতীয় ম্যাচ জিতে, তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে সমতা ফিরিয়েছে। এই ম্যাচে স্মৃতি মান্ধানা ঝোড়ো ইনিংস খেলেন, যার ভিত্তিতে ভারত ৮ উইকেটে ম্যাচ জিতেছে।

আরও পড়ুন… T20 WC 2022-এ কোহলি ওপেন করলে ব্যাটিং অর্ডার কেমন হবে? জবাব দিলেন গাভাসকর

ম্যাচের কথা বলতে গেলে, এদিন টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে ছিল ইংল্যান্ড দল। ইংল্যান্ড দল নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪২ রান তোলে। স্বাগতিকদের পক্ষে ফ্রেয়া কেম্প ৫১ রান করেন এবং মায়া বাউচিয়ার ৩৪ রান করেন। এরা ছাড়া এদিন ইংলিশ দলের পক্ষে আর কোনও ব্যাটসম্যান বিশেষ পারফরম্যান্স দেখাতে পারেননি। ভারতের হয়ে স্নেহ রানা ৩টি, রেণুকা সিং ও দীপ্তি শর্মা একটি করে উইকেট শিকার করেছেন। 

একই সময়ে ১৪৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো করে ভারতীয় দল। তবে শেফালি বর্মা ২০ রান করে আউট হয়ে গেলেও ততক্ষণে পাওয়ারপ্লেতে দল ৫৫ রান করে ফেলেছিল। ভারতের দ্বিতীয় উইকেট ৭৭ রানে পড়ে যখন দয়ালান হেমলতা ৯ রানে আউট হন। এর পর ওপেনার স্মৃতি মান্ধানা এবং অধিনায়ক হরমনপ্রীত কউরের মধ্যে একটি দারজুটি গড়ে ছিল এবং দল ১৬.৪ ওভারেই নিজেদের লক্ষ্য অর্জন করে।

আরও পড়ুন… অস্ত্রোপচারের পরে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন জনি বেয়ারস্টো, ছবি পোস্ট করে দিলেন বিশেষ বার্তা

এদিন দলের বাঁহাতি ওপেনার স্মৃতি মান্ধানা ৫৩ বলে ১৩টি চারের সাহায্যে অপরাজিত ৭৯ রান করেন এবং অধিনায়ক হরমনপ্রীত কউর ২২ বলে ২৯ রানের অপরাজিত ইনিংস খেলেন। প্রথম ম্যাচে ৯ উইকেটে জিতেছিল ইংল্যান্ড দল। দ্বিতীয় ম্যাচে ৮ উইকেটে জেতে ভারত। এখন ১৫ সেপ্টেম্বর ব্রিস্টলে দুই দলের মধ্যে সিরিজের নির্ধারক খেলা হবে। একই সঙ্গে এর পর দুই দেশের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজও খেলা হবে।

 

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ছেলে-বউমার ডিভোর্সের খবর! রাহুল গান্ধী ঐশ্বর্যকে আক্রমণ করতেই টুইট অমিতাভের দক্ষিণবঙ্গ জুড়ে বইবে ঝোড়ো হাওয়া! বজ্রবিদ্যুৎ সহ হবে শিলাবৃষ্টি, জারি সতর্কতা সন্দেশখালিতে এবার সফরে অভিষেক বন্দ্যোপাধ্যায়!‌ বিজেপির কর্মসূচির পরই কি তৃণমূল? খসবে এক পয়সাও! মশা তাড়াতে এই ৬ ঘরোয়া উপায় করবে কেল্লাফতে! মাঘ পূর্ণিমায় ঘটছে আশ্চর্য কাকতালীয় সংযোগ, করুন এই কাজ, জীবন ভরে উঠবে সম্পদে গিলরা চিনতেই পারলেন না IPL-এর আদিবাসী ক্রিকেটার রবিনের 'সিকিউরিটি গার্ড' পিতাকে কৃষক মৃত্যুর আবহে বড় সিদ্ধান্ত, এই ফসলের ন্যায্য পারিশ্রমিক মূল্য বাড়ালেন মোদী হঠাৎ ভেঙে যাওয়া সম্পর্ক আজ কাদের জীবনকে টলাতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল পা রাখবেন হলিউডে, মিশেল ও বারাক ওবামার মেয়ে মালিয়া বদলে ফেললেন নিজের নাম সিরিজে তফাৎ গড়া সেরা বোলার নেই, রাঁচিতে বুমরাহর অভাব ঢাকবেন কে? হদিশ দিলেন গিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.