বাংলা নিউজ > ময়দান > Hundred-এ ফের স্মৃতি-ঝড়, দুই দলের মধ্যে করলেন সর্বোচ্চ রান, হাঁকালেন ১১টি চার, তবু জিতল না তাঁর দল

Hundred-এ ফের স্মৃতি-ঝড়, দুই দলের মধ্যে করলেন সর্বোচ্চ রান, হাঁকালেন ১১টি চার, তবু জিতল না তাঁর দল

বিধ্বংসী মেজাজে স্মৃতি মন্ধানা।

স্মৃতি ৪২ বলে অপরাজিত ৭০ রান করে ট্র্যাজিক হিরো হয়ে কপাল চাপড়াচ্ছিলেন। তাঁর ইনিংস সাজানো ছিল ১১টি চারে। কিন্তু শেষ পর্যন্ত সঙ্গত করার মতো কাউকেই পেলেন না স্মৃতি। যে কারণে ১৬৬ রান তাড়া করতে নেমে ১০০ বল খেলে ৪ উইকেট হারিয়ে ১৬১ রানই করতে পারে সাউদার্ন ব্রেভ।

সাউদাম্পটনে ফের ঝড় তুললেন স্মৃতি মন্ধানা। মেয়েদের হান্ড্রেডে একেবারে বিধ্বংসী মেজাজে রয়েছেন স্মৃতি। দুই দলের মধ্যে সর্বোচ্চ রান করলেন। ঝোড়ো ইনিংসে হাঁকালেন ১১টি চার। তবু জিততে পারল না তাঁর দল। শুক্রবার মহিলা হান্ড্রেডের ম্যাচে ওয়েলশ ফায়ারের কাছে মাত্র চার রানে হেরে বসে থাকে স্মৃতিদের সাউদার্ন ব্রেভ।

ওয়েলশ ফায়ারের দেওয়া ১৬৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা দুরন্ত করেছিল সাউদার্ন ব্রেভ। দুই ওপেনার স্মৃতি এবং ড্যানি ওয়াট মিলে একেবারে ঝড় তুলেছিলেন। প্রথম উইকেটে ৫৯ বলে ৯৬ রান করে ফেলেছিল স্মৃতি-ড্যানি জুটি। তখন মনে হচ্ছিল, খুব সহজেই ম্যাচটি জিতে যাবে সাউদার্ন ব্রেভ। কিন্তু ৩৭ বলে ৬৭ রানের চমৎকার একটি ইনিংস খেলে সাজঘরে ফেরেন ড্যানি ওয়াট। তাঁর ইনিংস সাজানো ছিল ১০টি চার এবং ২টি ছক্কায়।

আরও পড়ুন: IPL মাতিয়েছেন কিন্তু দেশের হয়ে খেলা যে অনেক শক্ত, বুঝতে পারছেন আর্শদীপ

এই জুটি ভাঙতেই যেন সব লড়াই শেষ হয়ে যায় সাউদার্ন ব্রেভের। কেউ স্মৃতিকে সঙ্গতই করতে পারলেন না। মাইয়া বাউচিয়ার ৮ বলে ৯ করে সাজঘরে ফেরেন। এর পর ১০ বলে ৮ রান করে ক্লো ট্রায়ন আউট হন। একের পর এক ব্যাটার যখন ব্যর্থ হয়ে সাজঘরে ফিরছেন, স্মৃতি যেন তখন কর্ণের ভূমিকায় অবতীর্ণ। এর পরে ফ্রেয়া কেম্পও ৩ বলে ২ করে রানআউট হয়ে যান।

আর স্মৃতি ৪২ বলে অপরাজিত ৭০ রান করে ট্র্যাজিক হিরো হয়ে কপাল চাপড়াচ্ছিলেন। তাঁর ইনিংস সাজানো ছিল ১১টি চারে। কিন্তু শেষ পর্যন্ত সঙ্গত করার মতো কাউকেই পেলেন না স্মৃতি। যে কারণে ১০০ বল খেলে ৪ উইকেট হারিয়ে ১৬১ রানই করতে পারে সাউদার্ন ব্রেভ। ৪ রানে তারা ম্যাচটি হেরে যায়। ব্যর্থ হয়ে যায় স্মৃতির লড়াই। এই নিয়ে হান্ড্রেডে দু'টি হাফসেঞ্চুরি করে ফেললেন স্মৃতি মন্ধানা। ওয়েলশের হয়ে ২ উইকেট নেন অ্যালেক্স গ্রিফিথস। এক উইকেট নেন হেইলি ম্যাথিউস।

আরও পড়ুন: ‘তুমি এমএস ধোনি নও’, কাকতালীয় ভাবেই আকাশ চোপড়ার কটাক্ষের উচিত জবাব দিলেন ইশান- ভিডিয়ো

এদিন সাউদার্ন ব্রেভই টস জিতে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল ওয়েলশকে। ব্যাট করতে নেমে ওয়েলশও শুরুটা খারাপ করেনি। অধিনায়ক ট্যামি বিউমন্ট ১৭ বলে ২৬ রানের ক্যামিও খেলে অবদান রাখেন। তিনটি চার, একটি ছয় মারেন তিনি। আর এক ওপেনার হেইলি ম্যাথিউস ৩৮ বলে ৬৫ রানের দুরন্ত ইনিংস খেলেন। তাঁর ইনিংসে ছিল ১৩টি চার। তিনে নেমে লরা হ্যারিস ২টি করে চার এবং ছয়ের সাহায্যে ৭ বলে ২০ রানের দুরন্ত ইনিংস খেলে রানআউট হয়ে যান। উইকেটকিপার-ব্যাটার সারা ব্রাইসের ১৯ বলে অপরাজিত ২১ এবং জর্জিয়া এলউইসের ২০ বলে অপরাজিত ২৮ সৌজন্যে ওয়েলশ ফায়ার শেষ পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ১৬৫ রান করে। সাউদার্নের হয়ে একটি করে উইকেট নেন ক্লো ট্রায়ন এবং জর্জিয়া অ্যাডামস।

এদিনের জয়ের ফলে ওয়েলশ ফায়ার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গিয়েছে। তাদের পয়েন্ট ২ ম্যাচে ৩। সাউদার্ন ব্রেভ রয়েছে তিনে। তাদের পয়েন্ট ২ ম্যাচে ২। ১ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে নর্দার্ন সুপারচার্জার্স।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেনে নিন, আপনিও তোলাবাজি করেছেন,নির্বাচনী বন্ড নিয়ে রাহুলকে খোলা চ্যালেঞ্জ শাহের প্রবল তাপপ্রবাহের লাল সতর্কতা রবিতেও, মাত্র ৩ জেলায় হবে বৃষ্টি, কোথায় কোথায়? যদি সংবিধান বদলের ইচ্ছে থাকত…বিরোধীদের দাবি উড়িয়ে দিলেন শাহ ৮০ কোটির ফ্ল্যাট জলের দরে বউকে বিক্রি রাজ কুন্দ্রার! ED-র নজরে শিল্পা শেট্টিও মা মেয়ে দুজনেই দক্ষ অভিনেত্রী, আবার আছে কাপুর পরিবারের সঙ্গে যোগ, চিনতে পারলেন? IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন! ১ নম্বরে আছেন মাহি, তালিকায় কারা রয়েছেন ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! ইউভানের ক্ষেত্রে একাজ করেন একদিনে! তবে ইয়ালিনির জন্য এখনও করলেন না রাজ-শুভশ্রী সাত দিনে ৩ বার TMCর হামলার মুখে অধীর, মমতাকে বললেন, রক্তচক্ষু অন্য কাউকে দেখাবেন 'আরও রিসার্চ...' ভুলে ভরা অজয়ের ময়দান! তথ্য বিকৃতির অভিযোগ ফুটবলারদের পরিবারের

Latest IPL News

ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.