বাংলা নিউজ > ময়দান > Hundred-এ ফের স্মৃতি-ঝড়, দুই দলের মধ্যে করলেন সর্বোচ্চ রান, হাঁকালেন ১১টি চার, তবু জিতল না তাঁর দল

Hundred-এ ফের স্মৃতি-ঝড়, দুই দলের মধ্যে করলেন সর্বোচ্চ রান, হাঁকালেন ১১টি চার, তবু জিতল না তাঁর দল

বিধ্বংসী মেজাজে স্মৃতি মন্ধানা।

স্মৃতি ৪২ বলে অপরাজিত ৭০ রান করে ট্র্যাজিক হিরো হয়ে কপাল চাপড়াচ্ছিলেন। তাঁর ইনিংস সাজানো ছিল ১১টি চারে। কিন্তু শেষ পর্যন্ত সঙ্গত করার মতো কাউকেই পেলেন না স্মৃতি। যে কারণে ১৬৬ রান তাড়া করতে নেমে ১০০ বল খেলে ৪ উইকেট হারিয়ে ১৬১ রানই করতে পারে সাউদার্ন ব্রেভ।

সাউদাম্পটনে ফের ঝড় তুললেন স্মৃতি মন্ধানা। মেয়েদের হান্ড্রেডে একেবারে বিধ্বংসী মেজাজে রয়েছেন স্মৃতি। দুই দলের মধ্যে সর্বোচ্চ রান করলেন। ঝোড়ো ইনিংসে হাঁকালেন ১১টি চার। তবু জিততে পারল না তাঁর দল। শুক্রবার মহিলা হান্ড্রেডের ম্যাচে ওয়েলশ ফায়ারের কাছে মাত্র চার রানে হেরে বসে থাকে স্মৃতিদের সাউদার্ন ব্রেভ।

ওয়েলশ ফায়ারের দেওয়া ১৬৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা দুরন্ত করেছিল সাউদার্ন ব্রেভ। দুই ওপেনার স্মৃতি এবং ড্যানি ওয়াট মিলে একেবারে ঝড় তুলেছিলেন। প্রথম উইকেটে ৫৯ বলে ৯৬ রান করে ফেলেছিল স্মৃতি-ড্যানি জুটি। তখন মনে হচ্ছিল, খুব সহজেই ম্যাচটি জিতে যাবে সাউদার্ন ব্রেভ। কিন্তু ৩৭ বলে ৬৭ রানের চমৎকার একটি ইনিংস খেলে সাজঘরে ফেরেন ড্যানি ওয়াট। তাঁর ইনিংস সাজানো ছিল ১০টি চার এবং ২টি ছক্কায়।

আরও পড়ুন: IPL মাতিয়েছেন কিন্তু দেশের হয়ে খেলা যে অনেক শক্ত, বুঝতে পারছেন আর্শদীপ

এই জুটি ভাঙতেই যেন সব লড়াই শেষ হয়ে যায় সাউদার্ন ব্রেভের। কেউ স্মৃতিকে সঙ্গতই করতে পারলেন না। মাইয়া বাউচিয়ার ৮ বলে ৯ করে সাজঘরে ফেরেন। এর পর ১০ বলে ৮ রান করে ক্লো ট্রায়ন আউট হন। একের পর এক ব্যাটার যখন ব্যর্থ হয়ে সাজঘরে ফিরছেন, স্মৃতি যেন তখন কর্ণের ভূমিকায় অবতীর্ণ। এর পরে ফ্রেয়া কেম্পও ৩ বলে ২ করে রানআউট হয়ে যান।

আর স্মৃতি ৪২ বলে অপরাজিত ৭০ রান করে ট্র্যাজিক হিরো হয়ে কপাল চাপড়াচ্ছিলেন। তাঁর ইনিংস সাজানো ছিল ১১টি চারে। কিন্তু শেষ পর্যন্ত সঙ্গত করার মতো কাউকেই পেলেন না স্মৃতি। যে কারণে ১০০ বল খেলে ৪ উইকেট হারিয়ে ১৬১ রানই করতে পারে সাউদার্ন ব্রেভ। ৪ রানে তারা ম্যাচটি হেরে যায়। ব্যর্থ হয়ে যায় স্মৃতির লড়াই। এই নিয়ে হান্ড্রেডে দু'টি হাফসেঞ্চুরি করে ফেললেন স্মৃতি মন্ধানা। ওয়েলশের হয়ে ২ উইকেট নেন অ্যালেক্স গ্রিফিথস। এক উইকেট নেন হেইলি ম্যাথিউস।

আরও পড়ুন: ‘তুমি এমএস ধোনি নও’, কাকতালীয় ভাবেই আকাশ চোপড়ার কটাক্ষের উচিত জবাব দিলেন ইশান- ভিডিয়ো

এদিন সাউদার্ন ব্রেভই টস জিতে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল ওয়েলশকে। ব্যাট করতে নেমে ওয়েলশও শুরুটা খারাপ করেনি। অধিনায়ক ট্যামি বিউমন্ট ১৭ বলে ২৬ রানের ক্যামিও খেলে অবদান রাখেন। তিনটি চার, একটি ছয় মারেন তিনি। আর এক ওপেনার হেইলি ম্যাথিউস ৩৮ বলে ৬৫ রানের দুরন্ত ইনিংস খেলেন। তাঁর ইনিংসে ছিল ১৩টি চার। তিনে নেমে লরা হ্যারিস ২টি করে চার এবং ছয়ের সাহায্যে ৭ বলে ২০ রানের দুরন্ত ইনিংস খেলে রানআউট হয়ে যান। উইকেটকিপার-ব্যাটার সারা ব্রাইসের ১৯ বলে অপরাজিত ২১ এবং জর্জিয়া এলউইসের ২০ বলে অপরাজিত ২৮ সৌজন্যে ওয়েলশ ফায়ার শেষ পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ১৬৫ রান করে। সাউদার্নের হয়ে একটি করে উইকেট নেন ক্লো ট্রায়ন এবং জর্জিয়া অ্যাডামস।

এদিনের জয়ের ফলে ওয়েলশ ফায়ার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গিয়েছে। তাদের পয়েন্ট ২ ম্যাচে ৩। সাউদার্ন ব্রেভ রয়েছে তিনে। তাদের পয়েন্ট ২ ম্যাচে ২। ১ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে নর্দার্ন সুপারচার্জার্স।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ!

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.