বাংলা নিউজ > ময়দান > ব্রডের বলে রীতিমতো গড়াগড়ি খেয়ে আউট হলেন ল্যাবুশেন, সোশ্যাল মিডিয়ায় হাসির রোল
মার্নাস ল্যাবুশেন।
মার্নাস ল্যাবুশেন।

ব্রডের বলে রীতিমতো গড়াগড়ি খেয়ে আউট হলেন ল্যাবুশেন, সোশ্যাল মিডিয়ায় হাসির রোল

  • ৫৩ বলে ৪৪ রান করে স্টুয়ার্ড ব্রডের বলে বোল্ড হন মার্নাস ল্যাবুশেন।

স্টুয়ার্ড ব্রড বল সামলাতে গিয়ে রীতিমতো নাকানিচোবানি খেলেন মার্নাস ল্যাবুশেন। বলটি সজোরে হাঁকাতে গিয়েছিলেন ল্যাবুশেন। কিন্তু সোজা আসা বলটি তিনি মিস করেন। উইকেট ক্রস করে বলটি মারতে গেলে, ল্যাবুশনের পিছন দিয়ে গিয়ে বলটি সোজা উইকেটে লাগে। ক্লিন বোল্ড হয়ে যান তিনি। আর নিজেকে সামলাতে না পেরে ক্রিজেই গড়াগড়ি খান ল্যাবুশেন।

তাঁর এ রকম গড়াগড়ি খাওয়া দেখে নেটদুনিয়ায় একেবারে হাসির রোল উঠেছে। কেউ বলেছেন, ‘এ রকম অদ্ভূত আউট হওয়া আমি প্রথম বার দেখলাম।’ কেউ আবার বলেছেন, ‘হাস্যকর আউট’। কারও দাবি, ‘এক মুহূর্তের জন্য ল্যাবুশেন ভেবেছিলেন, তিনি হকি খেলছেন।’ না জানি এমন কত মন্তব্য করেছেন নেটিজেনরা।

ইতিমধ্যেই অ্যাশেজ সিরিজ হাতের মুঠোয় করে ফেলেছে অস্ট্রেলিয়া। এই পরিস্থিতিতে হোবার্টে পঞ্চম টেস্ট কার্যত নিয়মরক্ষার জন্য খেলতে নেমেছে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া। তবে হোবার্ট টেস্টের শুরুতে অস্ট্রেলিয়ার ব্যাটিংয়ে ধস নামিয়ে দিয়েছিলেন ব্রিটিশ বোলাররা। ১২ রানে তিন উইকেট পড়ে গিয়েছিল অজিদের।

এরপর দারুণ ভাবে অস্ট্রেলিয়াকে ম্যাচে ফিরিয়ে আনেন মার্নাস ল্যাবুশেন। বর্তমানে আইসিসি টেস্ট র‍্যাঙ্কিংয়ে এক নম্বর ব্যাটসম্যান লড়াকু ইনিংস খেলেন। কিন্তু তার পরেই স্টুয়ার্ট ব্রডের বলে অদ্ভূত ভাবে আউট হন ল্যাবুশেন।

ব্রডের আগের ওভারে, ক্রিস ওকসকে মিড উইকেট দিয়ে দুরন্ত শট মারেন ল্যাবুশেন। আর ব্রডের বলেও সেটাই করতে চেয়েছিলেন ল্যাবুশেন। কিন্তু একেবারে সোজা বল মিস করে পড়ে যান তিনি। বল গিয়ে লাগে উইকেটে। ৫৩ বলে ৪৪ রান করে আউট হন মার্নাস ল্যাবুশেন।

বন্ধ করুন