বাংলা নিউজ > ময়দান > ঘুরে দাঁড়াতে কখনও থামতেও হয়- গঙ্গার পারে ফিরে আসার লড়াই দীপকের, সঙ্গী স্ত্রী- ভিডিয়ো

ঘুরে দাঁড়াতে কখনও থামতেও হয়- গঙ্গার পারে ফিরে আসার লড়াই দীপকের, সঙ্গী স্ত্রী- ভিডিয়ো

২০২৩ আইপিএলে ফিরতে পারে দীপক চাহার।

দীপক চাহারকে একাধিক চোটের কারণে সাইডলাইনে থাকতে হচ্ছে। এবং গত বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পুরো মরশুম সহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ম্যাচ মিস করেন তিনি। এখন লড়াই চালাচ্ছেন ২২ গজে ধামাকাদার প্রত্যাবর্তনের।

টিম ইন্ডিয়ার পেসার দীপক চাহার তাঁর স্ত্রী জয়া ভরদ্বাজের সঙ্গে ঋষিকেশে বেড়াতে গিয়েছেন। সেখানে তিনি খোলামেলা মেজাজে সুন্দর সময় উপভোগ করছেন। সঙ্গে চালিয়ে যাচ্ছেন ফিটনেস বাড়ানোর অনুশীলনও।

সোমবার ৬ ফেব্রুয়ারি ইনস্টাগ্রামে দীপক চাহার একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যাতে তাঁকে পবিত্র গঙ্গায় ডুব দিতে দেখা গিয়েছে। এ ছাড়াও প্রতিভাবান ফাস্ট বোলারকে নদীর তীরে দৌড়তে এবং তাঁর স্ত্রীর সঙ্গে যোগব্যায়াম করতেও দেখা গিয়েছে।

আরও পড়ুন: রাহুল না শুভমন- কে হবে রোহিতের ওপেনিং জুটি? ঘরের ছেলেকে পছন্দ ভাজ্জির

পোস্টের ক্যাপশনে, দীপক চাহার লিখেছেন, ‘কখনও কখনও আপনার থামা উচিত এবং নিজেকে পুনরায় সেট করা উচিত এবং আপনার মৌলিক বিষয়গুলিতে ফিরে যাওয়া উচিত। #oldschool #oldtimes #basic #nature #roaring #again #soon।’

প্রসঙ্কত, দীপক চাহারের ক্যারিয়ার রীতিমতো চোট সমস্যায় জেরবার। নিয়মিত চোটের কারণে তিনি বিপর্যস্ত। ২০২২ সালের ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের টি-টোয়েন্টি সিরিজের সময় তিনি কোয়াড্রিসেপ চোটের কবলে পড়েছিলেন। বিষয়টি আরও খারাপের দিতে যায়, যখন তিনি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) রিহ্যাবের সময়ে তাঁর তার পিঠে নতুন করে চোট পান। যা তার প্রত্যাবর্তনকে আরও বিলম্বিত করেছিল।

ডান-হাতি বোলারকে একাধিক চোটের কারণে সাইডলাইনে থাকতে হয়। এবং গত বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পুরো মরশুম সহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ম্যাচ মিস করেন তিনি।

আরও পড়ুন: অজিরা জিতলে শ্রীলঙ্কার সুবিধা, তাই তাদের জন্য বাজি ধরলেন জয়বর্ধনে

জিম্বাবোয়ের বিরুদ্ধে ওডিআই সিরিজে ২০২২ সালের অগস্টে তিনি তাঁর বহু প্রতীক্ষিত প্রত্যাবর্তন করেছিলেন। তবে অক্টোবরে তিনি গোড়ালিতে চোট পাওয়ার পর থেকে আর জাতীয় দলে প্রত্যাবর্তন করতে পারেননি।

দীপক চাহার শুধু বল হাতে নন, ব্যাট হাতেও অবদান রাখতে সক্ষম। এক সময়ে তাঁকে ভারতের সাদা বলের দলে অন্যতম প্রধান সদস্য হিসেবে মনে করা হত। তবে তাঁর চোট সমস্যার কারণে এবং আর্শদীপ সিং ও উমরান মালিকের মতো তরুণদের উত্থানের ফলে জাতীয় দলে তাঁর জায়গা পাওয়া কঠিন হয়ে উঠেছে। তবে আইপিএলের আসন্ন মরশুমে তিনি ভালো ভাবে বাউন্স ব্যাক করতে মরিয়া হয়ে রয়েছেন। চোট থাকার পরেও চেন্নাই সুপার কিংস (CSK) এই বোলিং অলরাউন্ডারকে ধরে রেখেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'সেদিন দেবের সঙ্গে প্রেমের কথা জেনে মা আমায় চড় মেরেছিল', অকপট রুক্মিণী মৈত্র তীব্র তাপপ্রবাহের সতর্কতা জারি বহু রাজ্যে, বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী বলছে? মনসা পুজো ২০২৪এর তারিখ কবে? দেবীর আরাধনার বিধি, কাহিনি একনজরে রবিবার রাজভবনে যাচ্ছেন শুভেন্দু অধিকারী, আক্রান্তদের নিয়ে রাজ্যপাল সাক্ষাৎ মহাদেশ সেরা হওয়ার দৌড়ে ২ মহাতারকা- কবে,কখন নামছেন মেসি-রোনাল্ডো, জানুন এক নজরে ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? Namibia বনাম England ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বাংলাদেশে ‘তাঁকে’ নিয়ে ত্রাহি ত্রাহি রব, 'তুফান' বলছেন, ‘গোটা দেশ চাই’… কে তিনি? US-র এয়রো ইঞ্জিন প্রস্তুতকারক সংস্থা থেকে ক্ষতিপূরণ পাচ্ছে ইন্ডিগো! কী ঘটেছে? কালিম্পংয়ে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখলেন রাজু, রাজ্য সরকারকে দায়ী করতেই এল কটাক্ষ

T20 WC 2024

ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.