বাংলা নিউজ > ময়দান > টেস্ট অভিষেকে মেহনতি শ্রেয়সকে বিশেষ বার্তা দিল্লি কোচ পন্টিং-এর
শ্রেয়স আইয়ারের সঙ্গে কথা বলছেন রিকি পন্টিং (ছবি:টুইটার)
শ্রেয়স আইয়ারের সঙ্গে কথা বলছেন রিকি পন্টিং (ছবি:টুইটার)

টেস্ট অভিষেকে মেহনতি শ্রেয়সকে বিশেষ বার্তা দিল্লি কোচ পন্টিং-এর

'তুমি যে কাজ করেছ সেটা দেখেছি' ভারতের ৩০৩তম টেস্ট ক্রিকেটার হওয়ার জন্য শ্রেয়স আইয়ারকে নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন রিকি পন্টিং। 

শ্রেয়স আইয়ারকে নিয়ে গর্বিত অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং। কারণ কানপুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টে ভারতের হয়ে টেস্ট অভিষেক করলেন শ্রেয়স আইয়ার। ভারতের ৩০৩ তম টেস্ট ক্রিকেটার হয়ে মাঠে নামলেন ২৬ বছরের আইয়ার। বৃহস্পতিবার ম্যাচের আগে কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কারের কাছ থেকে তার প্রথম টেস্ট ক্যাপ গ্রহণ করেন আইয়ার। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে বিসিসিআই। সেই দৃশ্য দেখে গর্বিত দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ পন্টিং। নিজের দলের এই ব্যাটারের জন্য একটি হৃদয়-উষ্ণ বার্তা পোস্ট করেন প্রাক্তন অজি তারকা।

বিসিসিআই-এর ভিডিয়ো উদ্ধৃত করে পন্টিং টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘গত কয়েক বছর ধরে তুমি যে সমস্ত কাজ করেছ তা দেখেছি, তুমি এটার জন্য খুব ভালো দাবিদার এবং এটা তোমার শুরু। শ্রেয়স তোরাম জন্য গর্বিত।’ পন্টিং দিল্লি ক্যাপিটালসে আইয়ারের সঙ্গে কাজ করেছেন। পন্টিং এবং আইয়ারের সঙ্গে ২০২০-তে দিল্লি ক্যাপিটলসের হয়ে একটি দুর্দান্ত ম্যাচ খেলেছিলেন।

যাইহোক, আইপিএল ২০২১-এর ঠিক আগে, আইয়ারের গতি থেমে গিয়েছিল যখন একটি কাঁধের আঘাত তাকে আইপিএলের প্রথমার্ধ থেকে বাদ দিয়েছিল। ২৬ বছর বয়সী ব্যাটার সুস্থ হয়ে ওঠার পর ঋষভ পন্তের হাতে অধিনায়কত্ব চলে যায়। যদিও ব্যাটার আইয়ার প্লেয়িং ইলেভেনে ফিরে আসেন এবং যদিও তিনি মাত্র আটটি ম্যাচ খেলে ১৭৫ রান করেন। তবে নির্বাচকদের কাছে তাকে রিজার্ভ হিসাবে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা দেওয়ার জন্য অনেকেই সাধিবাদ জানিয়েছিলেন।

বন্ধ করুন