বাংলা নিউজ > ময়দান > দ্রুততম শতরান, তবুও আনন্দ না করে আহত শিশুর কাছে ছুটে গেলেন কিউয়ি তারকা!

সারা বিশ্বে যে কটি দেশ ক্রিকেট খেলে তাদের মধ্যে অনফিল্ড আচার আচরণের দিক থেকে সবথেকে বেশি সমাদৃত নিউজিল্যান্ডের ক্রিকেট দল। তাঁদের জাতীয় পুরুষ দলের অধিনায়ক কেন উইলিয়ামসনের আচার ব্যবহারে দিন দিন মুগ্ধতা বাড়ে সারা বিশ্বের ক্রীড়াপ্রেমীদের। এবার উইলিয়ামসনদের দলে যোগ দিলেন কিউয়ি মহিলা দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্যা ডিভাইন। সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের মন জয় করে নিল অনফিল্ডে তার আচার ব্যবহার।

প্রসঙ্গত ৩১ বছর বয়সী কিইউয়ি ব্যাটসওম্যান ডিভাইন ভেঙে দিলেন ওয়েস্ট ইন্ডিজের ডটিনের রেকর্ড। ২০১০ সালে টি-২০ বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩৮ বলে শতরান করে দ্রুততম শতরান করার নজির গড়েছিলেন ডটিন।এবার মহিলাদের টি-২০ ক্রিকেটে ইতিহাসে দ্রুততম শতরান গড়ার রেকর্ড গড়ে ফেলেছেন নিউজিল্যান্ডের অধিনায়িকা সোফিয়া ডিভাইন।

ওয়েলিংটন ব্লেজের হয়ে ঘরোয়া ক্রিকেটে ৩৬ বলে শতরান করে এই নজির গড়েন তিনি। শতরান করতে গিয়ে তিনি যে ছয়টি মারেন ডিভাইনের হাঁকানো সেই ছক্কায় আঘাত পান দর্শকদের মধ্যে থাকা ছোট্ট একটি মেয়ে।

ম্যাচ শেষে খুদে ক্রিকেটপ্রেমীর সঙ্গে দেখা করতে নিজেই ফেন্স ডিঙিয়ে চলে আসেন ডিভাইন। তাঁর এই ভিডিও ভাইরাল হয়েছে। সবার মন জয় করেছে এই ভিডিও। 

ম্যাচ শেষে সেই খুদে দর্শকের কাছে গিয়ে ডিভাইন মেমেন্টো হিসেবে ক্রিকেট কিট উপহার হিসেবে তুলে দেন। আহত মেয়েটি এখন ভাল আছেন। খুদে ক্রিকেটপ্রেমীর সঙ্গে ছবিও তোলেন ডিভাইন। প্রসঙ্গত এর আগে একবার শ্রীলঙ্কার সফরে এসে অনুশীলন ম্যাচে নেমে তাঁর জন্মদিনে আনা দর্শকদের কেক ভাগ করে নিতে দর্শকাসনে সোজা চলে এসেছিলেন কেন উইলিয়ামসন। ডিভাইন যেন তার পদাঙ্ক অনুসরণ করলেন।

 

বন্ধ করুন