বাংলা নিউজ > ময়দান > এবার আইপিএলে দল কেনার দৌড়ে দক্ষিনী তারকা অভিনেতা! বাড়ছে জল্পনা
আগামী আইপিএলে নবম দলটিই নাকি কিনতে যাচ্ছেন মালয়ালম সিনেমার নক্ষত্র মোহনলাল।
আগামী আইপিএলে নবম দলটিই নাকি কিনতে যাচ্ছেন মালয়ালম সিনেমার নক্ষত্র মোহনলাল।

এবার আইপিএলে দল কেনার দৌড়ে দক্ষিনী তারকা অভিনেতা! বাড়ছে জল্পনা

  • আইপিএলের সঙ্গে নাম জড়াল দক্ষিণী সিনেমার কিংবদন্তি অভিনেতা মোহনলালের।

শুভব্রত মুখার্জি

ভারতীয় উপমহাদেশে সবসময় মেলবন্ধন স্থাপিত হয়েছে ক্রিকেট এবং বিনোদনের। যাকে বলে একে অপরের সাথে অবিচ্ছিন্ন ভাবে জড়িত। আইপিএলের সঙ্গে ইতিমধ্যেই যুক্ত আছেন শাহরুখ খান, প্রীতি জিন্টা, জুহি চাওলা। শ্রীলঙ্কান প্রিমিয়ার লিগে যুক্ত হয়েছেন সলমন খান। এবার আইপিএলের সঙ্গে নাম জড়াল দক্ষিণী সিনেমার কিংবদন্তি অভিনেতা মোহনলালের।

'লুসিফার', 'দৃশ্যম', 'জনতা গ্যারেজ' সহ একাধিক সুপারাহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। এবার জল্পনা মোহনলালের আইপিএলে দল কেনা নিয়ে।

সদ্য শেষ হয়েছে আইপিএল ২০২০। ফাইনালে মুখোমুখি হয়েছিল মুম্বই ও দিল্লি। গত মঙ্গলবার মোহনলালকে সেই ফাইনালের গ্যালারিতে উপস্থিত থাকতে দেখা গেছে। এরপর থেকেই গুঞ্জনের সূত্রপাত। বিসিসিআই আগে থেকেই ইঙ্গিত দিয়ে রেখেছে করোনা না কমলে আগামী আইপিএলও সংযুক্ত আরব আমিরশাহীর বুকে দর্শকবিহীন মাঠে অনুষ্ঠিত হতে চলেছে।

করোনার ফলে আইপিএল করে বেশি লাভের মুখ দেখতে পারেনি বিসিসিআই। তাই আগামী আসরে একটি নতুন দল যুক্ত করার চিন্তাভাবনা করছে বিসিসিআই। সেই দলটি আহমেদাবাদ হতে পারে বলে অনেকেই মনে করছেন। তার কারণ, কিছু দিন আগেই এখানে উদ্বোধন হয়েছে বিশ্বের সবথেকে বড় ক্রিকেট স্টেডিয়ামের। নবম দলটিই নাকি কিনতে যাচ্ছেন মালয়ালম সিনেমার জন্য ৫ বার জাতীয় পুরস্কারজয়ী মোহনলাল।

'দৃশ্যম ২' সিনেমার শুটিং শেষ করে তিনি ছুটি কাটাতে দুবাই গিয়েছিলেন। সেই সুযোগে আইপিএল ফাইনাল দেখতেও উপস্থিত হয়ে যান পদ্মশ্রী ও পদ্মভূষণ খেতাবপ্রাপ্ত মোহনলাল। ৬০ বছর বয়েসি মোহনলালের পাশাপাশি অনলাইন পোর্টাল 'বাইজুস'ও আইপিএলে নতুন দল কিনতে পারে বলে জল্পনা বেড়েছে।

বন্ধ করুন