বাংলা নিউজ > ময়দান > ভুয়ো খবর, সানা রাজনীতির বিষয় জানে না- মেয়ের 'ভাইরাল পোস্ট' প্রসঙ্গে সৌরভ

ভুয়ো খবর, সানা রাজনীতির বিষয় জানে না- মেয়ের 'ভাইরাল পোস্ট' প্রসঙ্গে সৌরভ

সৌরভ ও সানা গঙ্গোপাধ্যায়

নাগরিকত্ব আইন বিতর্কে জড়িয়ে গেলেন সৌরভ

ইন্সটাগ্রামে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অনেক ক্ষেত্রে খুনসুটিতে মাতেন তাঁর কন্যা সানা। কিন্তু এইবার সানার করা তথাকথিত একটি ইন্সটাগ্রাম পোস্ট নিয়েই হল বিতর্ক।

আইপিএল ২০১৯- দেখে নিন সবচেয়ে বেশি টাকা পেলেন কারা

ফ্যাসিস্ট শাসন নিয়ে খুশবন্ত সিংয়ের একটি বইয়ের অংশ শেয়ার করেছে সানা, এই খবর রটে গেল সোশ্যাল মিডিয়ায়।

অনেক নেটিজেন বলেন প্রথমে সেই ইস্টা স্টোরি পোস্ট করলেও পরে সেটি ডিলিট করে দেন সানা। যদিও এই দাবির সত্যতা যাচাই করা সম্ভব হয় নি।

এই পোস্টে কোন দলকে নিশানা করা হয়েছে সেটা খুব সহজেই বোধগম্য। বর্তমানে নাগরিকত্ব বিল নিয়ে প্রতিবাদে উত্তাল ভারত। সেই সময় সানার এই পোস্টকে কুর্নিস জানান নেটিজেনরা।

IPL 2019: কেমন টিম গড়ল কেকেআর, জেনে নিন

কিন্তু বুধবার রাতে সৌরভ গঙ্গোপাধ্যায় জানান যে এটা ভুয়ো খবর। সানা কোনও পোস্ট করেনি। সানার রাজনীতি বোঝার বয়স হয়নি বলেে জানান বিসিসিআই প্রেসিডেন্ট। সৌরভ বলেন-

প্রসঙ্গত কিছুদিন আগেই সৌরভ জানিয়েছিলেন যে ১৮ পূর্ণ করেছে সানা। তার রাজনৈতিক মতামতকে কী ভাবে সৌরভ উপেক্ষা করতে পারেন, সেই নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। অনেক নেটিজেন এটা বিশ্বাস করতে চাননি যে সানা ফ্যাসিস্ট শাসক নিয়ে পোস্টটা করেনি।



আদপে সানা পোস্ট করেছিলেন কিনা সেটা নিয়ে ধোঁয়াসা থাকলেও, নাগরিকত্ব আইন নিয়ে বিতর্কে জড়িয়ে গেল সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম, এটা বলাই যায়। বলিউ়ডের একাংশ ছাত্রদের ওপর পুলিশের আক্রমণ নিয়ে প্রতিবাদ করলেও, ইরফান পাঠান ছাড়া উল্লেখযোগ্য কোনও ক্রিকেটার এখনও মুখ খোলেননি।

বন্ধ করুন