বাংলা নিউজ > ময়দান > হঠাৎ দেখা! এক ফ্রেমে ভারতের দুই প্রাক্তন অধিনায়ক, জেনে নিন আসল ঘটনা

হঠাৎ দেখা! এক ফ্রেমে ভারতের দুই প্রাক্তন অধিনায়ক, জেনে নিন আসল ঘটনা

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং মহেন্দ্র সিং ধোনি। ছবি- টুইটার 

একটি বিজ্ঞাপনের শুটিংয়ে দেখা গেল দুই প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় এবং মহেন্দ্র সিং ধোনিকে। 

এক ফ্রেমে দুই কিংবদন্তি। যা সচরাচর একেবারেই দেখা যায় না। এবার তাদেরই দেখা গেল মুম্বইয়ে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে। তারা দুজনেই ভারতকে নেতৃত্ব দিয়েছেন। তার মধ্যে একজন আবার টি-টোয়েন্টি বিশ্বকাপ, ওডিআই বিশ্বকাপ এবং চ্যাম্পিয়ন্স ট্রফি এনে দিয়েছেন। তিনি আর কেউ নন মহেন্দ্র সিং ধোনি। আর অপর জন সৌরভ গঙ্গোপাধ্যায়, যার নেতৃত্বে নিজেকে তুলে ধরেছিলেন মহেন্দ্র সিং ধোনি।

ভারতীয় ক্রিকেটের প্রাক্তন দুই অধিনায়ক গত শুক্রবার মুম্বইয়ের ফিল্ম সিটিতে উপস্থিত হন বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য। আর সেখানেই দুই প্রাক্তন অধিনায়কের ছবি এক ফ্রেমে ধরা পড়েছে। প্রাক্তন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় একটি বিস্কুট প্রস্তুতকারী সংস্থার শুটিংয়ে ব্যস্ত ছিলেন। মহেন্দ্র সিং ধোনিও একটি বিজ্ঞাপনের জন্য সেখানেই ছিলেন। যখন দুজনে জানতে পারেন যে একই ছাদের তলায় তাঁরা রয়েছেন তখন একে অপরের সঙ্গে দেখা করার জন্য উদগ্রীব হয়ে ওঠেন। সেখানেই দেখা করেন দুই কিংবদন্তি। এমনটাই খবর সূত্র মারফত।

আবার সূত্র মারফত এও জানা যাচ্ছে একটি বিজ্ঞাপনে দেখা যাবে দুই প্রাক্তন ভারত অধিনায়ককে। ঠিক সেই জন্য মুম্বইয়ে হাজির হয়েছেন ধোনি-সৌরভ। যদি সেটাই হয়, তাহলে সেই বিজ্ঞাপন যে কাপাতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।

আর কিছুদিন পরেই শুরু হবে আইপিএল। জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। সম্প্রতি রাঁচিতে ঝাড়খণ্ড রাজ্য ক্রিকেট সংস্থার আন্তর্জাতিক স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের হয়ে অনুশীলন করতে দেখা গিয়েছে মাহিকে। আইপিএল শুরুর আগে কোনও রকম খামতি রাখতে চাইছেন না ক্যাপ্টেন কুল। আইপিএলের সবচেয়ে ধারাবাহিক টিম চেন্নাই সুপার কিংস। চারবার আইপিএলের খেতাব জিতেছে তাঁরা। কিন্তু গত বছর প্রথম চারে জায়গায় করতে পারেনি সিংহ বাহিনী। তাই এইবার কোনও রকম খামতি রাখতে চাইছে না সুপার কিংস টিম ম্যানেজমেন্ট। ধোনিও নিজেকে ফের প্রমাণ করতে মরিয়া। গত বছর শুরুর দিকে চেন্নাইয়ের অধিনায়ক ছিলেন জাদেজা। শেষের দিকে ফের অধিনায়কত্বের ব্যাটন তুলে নেন ধোনি। এই বছরে তিনিই অধিনায়ক থাকবেন বলে জানা গিয়েছে।

অন্যদিকে কিছুদিন আগেই নিজের অটোবায়োগ্রাফির জন্য মুম্বইয়ে যান সৌরভ। কবে থেকে সেই ছবির শুটিং চালু হবে তা নিয়ে অবশ্য কিছু জানা যায়নি। এরই মধ্যে প্রাক্তন দুই অধিনায়কের সাক্ষাৎ অন্য ইঙ্গিত দিতে শুরু করেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি–তৃণমূল আঁতাত!‌ বিস্ফোরক অভিযোগ করলেন অনুপম আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে MLS: আগুনে মেজাজে মেসি-সুয়ারেজ, ৫-০ অরল্যান্ডো সিটিকে উড়িয়ে দিল ইন্টার মায়ামি গোর্খাদের সমস্যার সমাধানের দাবিতে মোদীকে রক্ত দিয়ে চিঠি বিজেপি বিধায়কের ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য় BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক কোহলি-গম্ভীরের ঝগড়া দেখেই বিরাটকে বার্তা পাঠিয়েছিলেন! স্বীকার করলেন পাক ক্রিকেট বিদেশিনীকে গণধর্ষণ দুমকায়, ৪০ কিমি বাইক চালিয়ে হাসপাতালে এলেন নিজেই পাকিস্তানে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে ফের শাহবাজ শরিফ ‘আমি একটু ধরে থাকিনা তোমার হাতটা, মনে হচ্ছে…’সৌরভকে ছুঁয়ে বললেন 'একলা' ইন্দ্রাণী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.