বাংলা নিউজ > ময়দান > করোনা আক্রান্ত BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ি স্যানিটাইজ করল কলকাতা পুরসভা
সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাড়ি। ছবি- টুইটার।
সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাড়ি। ছবি- টুইটার।

করোনা আক্রান্ত BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ি স্যানিটাইজ করল কলকাতা পুরসভা

  • সৌরভের বাড়ির আর কারুর করোনা রিপোর্ট পজিটিভ আসেনি।

মঙ্গলবার ভোরেই সকলের উদ্বেগ বাড়িয়ে বিসিসিআই সভাপতি তথা ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছে জানা যায়। তারপরেই একে একে মুখ্যমন্ত্রী থেকে দেশের প্রধানমন্ত্রীর দফতর থেকে তাঁর স্বাস্থ্যের খবর জানার জন্য ফোন এসেছে। আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি সৌরভ এখন স্থিতিশীল বলেই খবর।

সৌরভ আক্রান্ত হলেও স্বস্তির খবর, তাঁর বাড়ির আর কারুর করোনা রিপোর্ট পজিটিভ আসেনি। তবে কোনোরকম কোনো ঝুঁকি নিতে আগ্রহী নয় কলকাতা পৌরসভা। সেই কারণেই বুধবার (২৯ ডিসেম্বর) সৌরভের বাড়িতে পুরসভার কর্মীরা যান। সেখানে তাঁর বাড়ি তো বটেই, বাড়ির আশেপাশের এলাকাও জীবানুমুক্ত করার কাজ করা হয়। সংক্রমণ যাতে কোনোভাবেই ছড়িয়ে না পড়ে, সেই বিষয়ে তৎপর পুরসভা।

আপাতত BCCI সভাপতিকে কোভিড আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। তাঁর সর্দি থাকলেও, বর্তমানে আর কাশি নেই। তবে তাছাড়া খাওয়া দাওয়া, ঘুম সবই স্বাভাবিক হয়েছে। স্বাস্থ্য দফতর সূত্রে খবর, তাঁর নমুনা জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সেই রিপোর্ট পাওয়া যেতে পারে বলে শোনা যাচ্ছে। এই রিপোর্টের ভিত্তিতেই সৌরভ করোনার ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্ত হয়েছেন কিনা, সেই বিষয়ে জানা যাবে। 

বন্ধ করুন