বাংলা নিউজ > ময়দান > Sourav Ganguly Birthday: ৪৯তম জন্মদিনে শুভেচ্ছায় ভাসলেন মহারাজ
ন্যাটওয়েস্ট সিরিজ জয়ের পরে (ছবি:টুইটার)
ন্যাটওয়েস্ট সিরিজ জয়ের পরে (ছবি:টুইটার)

Sourav Ganguly Birthday: ৪৯তম জন্মদিনে শুভেচ্ছায় ভাসলেন মহারাজ

  • বীরেন্দ্র সেহওয়াগ থেকে মহম্মদ কাইফ, ভিভিএস লক্ষ্ণণ সকলেই নিজেদের টুইটারে মহারাজকে শুভেচ্ছা জানান এবং নিজেদের মনের কথা তুলে ধরেন।

প্রিয় অধিনায়ক ৪৯পা রেখেছেন। তাই সকাল থেকে উঠেই শুভেচ্ছার বন্যা তুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভক্তরা। বিসিসিআই-এর সভাপতি ও ভারতের প্রাক্তন অধিনায়ককে সকাল থেকে শুভেচ্ছা জানান তাঁর এক সমকার সতীর্থরা। বিসিসিআই-এর তরফ থেকে টুইটারে শুভেচ্ছা জানান হয়। এরপর বীরেন্দ্র সেহওয়াগ থেকে মহম্মদ কাইফ, ভিভিএস লক্ষ্ণণ সকলেই নিজেদের টুইটারে মহারাজকে শুভেচ্ছা জানান এবং নিজেদের মনের কথা তুলে ধরেন।

এক বাক্যে সকলেই স্বীকার করবেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত ধরেই প্রথমে ঘুরে দাঁড়িয়েছিল ভারতীয় ক্রিকেট দল। বাইশ গজে লড়াই আগেও করত টিম ইন্ডিয়া, কিন্তু সৌরভ শিখিয়েছিলেন প্রতিপক্ষের চোখে চোখ রেখে কী ভাবে ম্যাচ জিততে হয়। ভারতের হয়ে মোট ৪৯টি টেস্টে নেতৃত্ব দিয়েছেন মহারাজ। ১১৩টি টেস্টে মোট ৭২১২ রান করার পাশাপাশি ১১৩টি টেস্ট উইকেট নিয়েছিলেন। ৩১১টি একদিনের ম্যাচে করেছেন ১১৩৬৩ রান। ৩৮ আন্তর্জাতিক শতরান রয়েছে তাঁর। সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ঝুলিতে রয়েছে ১৩২টি উইকেট।এদিন মহারাজের ৪৯তম জন্মদিনে টুইট করে তাঁকে শুভেচ্ছা জানান ভক্ত থেকে সতীর্থ সকলে।

বন্ধ করুন