বাংলা নিউজ > ময়দান > সৌরভ গঙ্গোপাধ্যায়ের DC পেয়ে গেল মুস্তাফিজুরকে, কবে শাকিব-লিটনকে পাবে KKR?

সৌরভ গঙ্গোপাধ্যায়ের DC পেয়ে গেল মুস্তাফিজুরকে, কবে শাকিব-লিটনকে পাবে KKR?

দিল্লির পথে মুস্তাফিজুর রহিম (ছবি-টুইটার)

আইপিএলে দিল্লির হয়ে খেলার জন্য বাংলাদেশ টিমের তরফ থেকে ছেড়ে দেওয়া হয়েছে মুস্তাফিজুর রহিমকে। এ দিকে কলকাতার হয়ে খেলার জন্য শাকিব, লিটনদের এখনও ছাড়পত্র দেননি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছে শুক্রবার।

আইপিএল অভিযান শুরুর আগে বাংলাদেশের দুই ক্রিকেটার শাকিব আল হাসান এবং লিটন দাসকে পেল না কলকাতা নাইট রাইডার্স। এ দিকে শনিবার দিল্লি ক্যাপিটালস শিবিরে যোগ দিলেন বাংলাদেশের আর এক তারকা ক্রিকেটার মুস্তাফিজুর রহিম। আইপিএলে দিল্লির হয়ে খেলার জন্য বাংলাদেশ টিমের তরফ থেকে ছেড়ে দেওয়া হয়েছে মুস্তাফিজুর রহিমকে। এ দিকে কলকাতার হয়ে খেলার জন্য শাকিব, লিটনদের এখনও ছাড়পত্র দেননি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছে শুক্রবার।

৪ এপ্রিল থেকে শুরু হবে সিরিজের একমাত্র টেস্ট ম্যাচটি। মুস্তাফিজুর রহিম বাংলাদেশের টেস্ট দলে এখন নিয়মিত সদস্য নন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দলেও মুস্তাফিজুর রহিম নেই। সেই কারণেই তাঁকে ছাড়তে সমস্যা হয়নি বাংলাদেশ বোর্ডের। এ দিকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলার জন্য কলকাতা নাইট রাইডার্সের দুই তারকাকে ছাড়েনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শাকিব আল হাসান এবং লিটন দাস দু’জনেই এখন টেস্ট দলে রয়েছেন। শাকিব আল হাসান বাংলাদেশের টেস্ট দলেরও নেতৃত্ব সামলাবেন এবং লিটন দাস দলে গুরুত্বপূর্ণ ব্যাটারের ভূমিকা পালন করবে।

আরও পড়ুন… আউট হয়ে যাওয়ায় নিজেকে নিয়ে কিছুটা হতাশ ছিলাম আমি- কেন এমন বললন শুভমন গিল?

শনিবার ঢাকা থেকে বিশেষ বিমানে করে দিল্লি থেকে মুস্তাফিজুর রহিমকে আনা হয়েছে। বাংলাদেশের জোরে বোলারকে আনার জন্য চার্টার্ড বিমান পাঠিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের দল। তাঁর দিল্লি আসার ছবি সোশ্যাল মিডিয়াতে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে দিল্লি ফ্র্যাঞ্চাইজি। আইপিএলে শাকিবরা খেলতে পারবেন কি না তা নিয়ে প্রশ্ন উঠেছে এবং সেই প্রশ্নে বিরক্ত হন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

আরও পড়ুন… IPL-এ পাকিস্তানের ক্রিকেটারদের অনুপস্থিতি প্রসঙ্গে BCCI-কে ‘অহংকারী’ বললেন ইমরান খান

বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বোর্ড সভাপতি বলেছেন যে শাকিব ও লিটন আইপিএল খেলতে যাবেন। তবে সেটা সময় হলে হবে। পাপান বলেন, ‘আবার এক প্রশ্ন। কত বার এই প্রশ্ন করা হবে আমাকে? আইপিএলের কর্তাদের জানানো হয়েছে শাকিবরা কবে থেকে খেলবে। সেই অনুযায়ী যাবে ওরা। টেস্ট খেলবে মানে এমন নয় যে আইপিএল খেলতে যাবে না। দুটোকে মিশিয়ে দেওয়া উচিত নয়। আমি তো না খেলার কোনও কারণ দেখছি না। শাকিবদের চোট নেই। তা হলে খেলবে না কেন?’

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য ‘আমি বাঙাল…’, আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ, ঘটিদের প্রিয় কোন খাবার চেয়ে খেলেন রচনা ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.