বাংলা নিউজ > ময়দান > মাঠে ফিরেই হাফ-সেঞ্চুরি সৌরভের, যদিও দলকে জেতাতে পারলেন না BCCI সভাপতি
প্রীতি ম্যাচে মাঠে নামেন সৌরভ, আজহাররা। ছবি- টুইটার।
প্রীতি ম্যাচে মাঠে নামেন সৌরভ, আজহাররা। ছবি- টুইটার।

মাঠে ফিরেই হাফ-সেঞ্চুরি সৌরভের, যদিও দলকে জেতাতে পারলেন না BCCI সভাপতি

  • ৩৭ রানের কার্যকরী ইনিংস খেলেন মহম্মদ আজহারউদ্দিন। 

দীর্ঘদিন পর ব্যাট হাতে নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মাঠে ফিরেই বুঝিয়ে দিলেন, অস্ত্র চালানো ভোলেননি তিনি। কামব্যাকে দুরন্ত হাফ-সেঞ্চুরি করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক। যদিও দলকে জেতাতে পারেলন না বিসিসিআই সভাপতি।

বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভার আগে মোতেরার সর্দার প্যাটেল স্টেডিয়ামে বোর্ড কর্তারা নিজেদের মধ্যে একটি প্রীতি ম্যাচে মাঠে নামেন। সভাপতি একাদশের ক্যাপ্টেন ছিলেন সৌরভ নিজে। সচিব একাদশের নেতৃত্বে ছিলন জয় শাহ।

১২ ওভারের ম্যাচে প্রেসিডেন্ট একাদশকে ২৮ রানে পরাজিত করে সেক্রেটারি একাদশ। প্রথমে ব্যাট করে সেক্রেটারি একাদশ ৩ উইকেটে ১২৮ রান তোলে। মহম্মদ আজহারউদ্দিন ৭টি বাউন্ডারির সাহায্যে ২২ বলে ৩৭ রান করেন।

প্রীতি ম্যাচের আগে বোর্ড কর্তারা।
প্রীতি ম্যাচের আগে বোর্ড কর্তারা।

এছাড়া জয়দেব শাহ ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৬ বলে ৩৮ রান করেন। জয় শাহ করেন ৬ রান। সৌরভ একটি ক্যাচ ধরা ছাড়াও ৩ ওভারে ২৬ রানের বিনিময়ে ১টি উইকেটও দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে প্রেসিডেন্ট একাদশ ৪ উইকেটে ১০০ রানে আটকে যায়। সৌরভ ৩২ বলে ৫৩ রান করে অপরাজিত থাকেন। তিনি ৬টি চার ও ১টি ছক্কা মারেন। জয় শাহ ৪ ওভারে ৩৯ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। জয়দেব শাহ ২ ওভারে ১৬ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন।

বন্ধ করুন