করোনা আতঙ্কের মাঝে সাময়িক বিশ্রামে সৌরভ। ছবি-এএনআই
করোনা আতঙ্কের মাঝে সাময়িক বিশ্রামে সৌরভ। ছবি-এএনআই

অসময়ে বিশ্রামের বিরল ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সৌরভ

  • করোনা সংক্রমণের আশঙ্কায় ভারতীয় ক্রিকেট বোর্ড মুম্বইয়ে তাদের হেড কোয়ার্টার বন্ধ রেখেছে।

অখণ্ড অবসর। শেষ কবে কাজ ফেলে রেখে বাড়িতে বিশ্রাম নিতে দেখা গিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে, সেকথা ক্রিকেটপ্রেমীরা তো দূর অস্ত, মহারাজ নিজেই মনে করতে পারছেন না। করোনা ভাইরাসের সৌজন্যে সেই বিরল দৃশ্যই আপাতত চোখে পড়ল, যা সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে ভুললেন না বিসিসিআই সভাপতি।

করোনা সংক্রমণের আশঙ্কায় ভারতীয় ক্রিকেট বোর্ড মুম্বইয়ে তাদের হেড কোয়ার্টার বন্ধ রেখেছে। কর্মীদের বাড়ি থেকে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। সারা দেশে কোথাও কোনও ক্রিকেট টুর্নামেন্ট চলছে না। বন্ধ রয়েছে আন্তর্জাতিক ক্রিকেটও। বাতিল করা হয়েছে আইসিসি'র বৈঠক। উদ্ভূত পরিস্থিতিতে ভারতীয় বোর্ডও এড়িয়ে চলেছে মিটিং।

সিএবিতে বোর্ড প্রেসিডেন্ট সৌরভের একটি অফিস রুম রয়েছে। তবে বিসিসিআইয়ের পদাঙ্ক অনুসরণ করে বাংলার ক্রিকেট অ্যাসোসিয়েশনও তাদের কার্যালয় বন্ধ রাখায় সেখানে গিয়ে কাজ করাও সম্ভব নয় সৌরভের পক্ষে। সুতরাং বাড়িতে কাটানোর জন্য প্রচুর সময় পেয়ে গিয়েছেন দাদা। অন্য সময় সদা ব্যস্ত সৌরভ পড়ে পাওয়া এই অবসর যাপনের ছবি বুধবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সঙ্গে ছোট্ট একটি বার্তায় নিজের মনের কথা ব্যক্ত করেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক।

ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করে সৌরভ লেখেন, 'করোনা ভাইরাস আতঙ্কের মাঝে বিকাল ৫টায় লাউঞ্জে বসে দারুণ লাগছে। মনে করতে পারছি না শেষ কবে এমন বিশ্রাম পেয়েছি।'

এর আগে ছুটির দিন রবিবারেও কাজ করতে হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় আক্ষেপ প্রকাশ করতে দেখা গিয়েছিল সৌরভকে। যার প্রেক্ষিতে মেয়ে সানার খোঁচাও হজম করতে হয়েছিল বোর্ড প্রেসিডেন্টকে।

বন্ধ করুন