বাংলা নিউজ > ময়দান > AUS vs IND- অনুষ্কারা কি যেতে পারবেন অজি সফরে? উত্তর দিলেন সৌরভ
ফাইল ছবি
ফাইল ছবি

AUS vs IND- অনুষ্কারা কি যেতে পারবেন অজি সফরে? উত্তর দিলেন সৌরভ

  • তিন মাসের বেশি অস্ট্রেলিয়ায় থাকবে বিরাট বাহিনী। 

করোনা কালে বিসিসিআই বাধ্য হয়েই এবছর আইপিএলের আয়োজন করেছে আরব দেশে। আইপিএল শেষ হওয়ার পরেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ খেলতে বিরাটের ভারত রওনা দেবে অজিভূমের উদ্দেশ্যে। আইপিএল চলাকালীন বিরাট, রোহিতদের স্ত্রী বা বান্ধবীরা উপস্থিত হয়েছেন মরু প্রদেশে। কিন্তু অস্ট্রেলিয়ার সফরে তারা যেতে পারবেন কিনা তার এখন পর্যন্ত কোন নিশ্চয়তা নেই।

বিরাট কোহলিরা যাতে পরিবার নিয়ে অস্ট্রেলিয়া সফরে যেতে পারেন, তার জন্য এবার উদ্যোগী হয়েছেন স্বয়ং বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ।বিষয়টি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। তিনি জানিয়েছেন যে অজি বোর্ড অনুমতি দিলে যেতেই পারে পার্টনাররা, বিসিসিআইয়ের কোনও আপত্তি নেই। 

স্মিথদের বিরুদ্ধে বিরাটরা ৪টি টেস্ট ও তিনটি করে ওয়ানডে এবং টি-২০ ম্যাচ খেলবে। সিএ বুধবার সকালে  করোনা পরবর্তীতে ভারতীয় দলের প্রথম আন্তর্জাতিক সফরের জন্য বাছাইপর্ব সেরে ফেলেছেন নির্বাচকরা। আইপিএল শেষ হলেই আমিরশাহি থেকে সরাসরি সিডনি উড়ে যাবেন তাঁরা । তারপর ১৪ দিন কোয়ারেন্টাইনে থেকে ম্যাচ খেলবেন কোহলিরা। অস্ট্রেলিয়া সফরে ১৭ জানুয়ারি পর্যন্ত থাকতে হবে বিরাটদের। এই কারণেই সৌরভ চেষ্টা করছেন যাতে পরিবার নিয়ে যাওয়ার অনুমতি দেয় সিএ।প্রসঙ্গত বক্সিং ডে টেস্টে মেলবোর্ন স্টেডিয়ামে দর্শকদের ঢুকতে দেওয়ার পরিকল্পনা রয়েছে সিএ'র।

 

বন্ধ করুন