বাংলা নিউজ > ময়দান > Sourav Ganguly's Mega Blockbuster: সৌরভের 'মেগা ব্লকবাস্টার'-র রহস্য ফাঁস? ভাইরাল স্ক্রিনশট দেখে উঠছে প্রশ্ন
সৌরভ গঙ্গোপাধ্যায়ের 'মেগা ব্লকবাস্টার'-র পোস্টার।

Sourav Ganguly's Mega Blockbuster: সৌরভের 'মেগা ব্লকবাস্টার'-র রহস্য ফাঁস? ভাইরাল স্ক্রিনশট দেখে উঠছে প্রশ্ন

  • Sourav Ganguly's Mega Blockbuster: সৌরভ গঙ্গোপাধ্যায়ের 'মেগা ব্লকবাস্টার'-র রহস্য ফাঁস হয়ে গেল? একটি ভাইরাল স্ক্রিনশট দেখে এমনই প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। সেই দেখে একাংশের প্রশ্ন, তাহলে কি কপি-পেস্টের গেরোয় পড়লেন সৌরভ?

তাহলে কি সৌরভ গঙ্গোপাধ্যায়ের 'মেগা ব্লকবাস্টার'-র রহস্য ফাঁস হয়ে গেল? একটি ভাইরাল স্ক্রিনশট দেখে এমনই প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। তবে যে স্ক্রিনশট ভাইরাল হয়েছে, তা আপাতত সৌরভের সোশ্যাল মিডিয়া পেজে দেখা যায়নি।

বৃহস্পতিবার 'Sourav Ganguly Official' ফেসবুক থেকে 'মেগা ব্লকবাস্টার'-র পোস্ট করা হয়েছে। সেই ছবি দেখে নেটপাড়ায় কানাঘুষো শুরু হয়, তাহলে কি সিনেমায় অভিনয় করেছেন? তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি স্ক্রিনশট (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) ভাইরাল হয়ে গিয়েছে। তাতে দাবি করা হয়েছে, একটি সংস্থার প্রচারের অংশ হিসেবে ছবি পোস্ট করা হয়েছে। তাতে ভুল করে ওই সংস্থার তরফে যে নির্দেশিকা পাঠানো হয়েছিল, তাও পোস্ট করে দেওয়া হয়েছিল।  

আরও পড়ুন: বড় পর্দায় অভিষেক হচ্ছে BCCI প্রেসিডেন্টের? একটি পোস্টার ঘিরে আলোড়ন

ভাইরাল স্ক্রিনশটে কী আছে?

ওই স্ক্রিনশটটি (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) 'Sourav Ganguly Official' ফেসবুক পেজ থেকে নেওয়া হয়েছে বলে দাবি করা হয়েছে। ক্যাপশনে লেখা আছে, 'পোস্ট কপি: আমার নতুন মেগা ব্লকবাস্টারের জন্য শুটিং করা অত্য়ন্ত মজার ছিল। তা শীঘ্রই মুক্তি পাবে। *দয়া করে নিশ্চিত করুন যাতে আগামিকালের পোস্টের (১ সেপ্টেম্বরের পোস্টের) কোথাও (বড় অক্ষরে NOWHERE) Messho ব্র্যান্ডের নাম বা Meesho হ্যাশট্যাগ না থাকে।'

আরও পড়ুন: Deepika-Sourav: দীপিকার সঙ্গে অভিনয় করতে চলেছেন নাকি সৌরভ, এল পোস্টার! সিনেমার পরদাতেও দাদাগিরি

নেটিজেনদের দাবি, কপি এবং পেস্টের গেরোয় পড়ে গিয়েছেন সৌরভ। সম্ভবত তাঁকে বা তাঁর সোশ্যাল মিডিয়া টিমকে ওই সংশ্লিষ্ট সংস্থার তরফে সেই বার্তা পাঠানো হয়েছিল। আর সেটাই ভুলবশত পোস্ট করে দেওয়া হয়েছে। যদিও সৌরভের ফেসবুক পোস্টে সেরকম কোনও ক্যাপশন দেখা যায়নি (প্রতিবেদনের সময় সেরকম কোনও ক্যাপশন দেখা যায়নি)। সৌরভের ফেসবুকে যে ছবি আছে, তার ‘এডিট হিস্ট্রি’-ও দেখা যায়নি। তবে পুরো বিষয়টি নিয়ে নেটিজেনদের একাংশ হাসাহাসি শুরু করেছে।

বন্ধ করুন