বাংলা নিউজ > ময়দান > জন্মদিনেই বিপত্তি, হঠাৎ করেই লক হয়ে গেল সৌরভপত্নী ডোনা গঙ্গোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইল
ডোনা গঙ্গোপাধ্যায় ও সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- টুইটার।
ডোনা গঙ্গোপাধ্যায় ও সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- টুইটার।

জন্মদিনেই বিপত্তি, হঠাৎ করেই লক হয়ে গেল সৌরভপত্নী ডোনা গঙ্গোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইল

  • কী কারণে এহেন সমস্যার সৃষ্টি হল, সেই বিষয়ে সঠিকভাবে এখনও অবধি কিছু জানা যায়নি।

রবিবার (২২ অগস্ট) ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ে স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। আর জন্মদিনেই কিনা মহা সমস্যায় পড়লেন বিখ্যাত নৃত্যশিল্পী। শনিবার রাতে হঠাৎ করেই লক করে দেওয়া হয় ডোনার ফেসবুক প্রোফাইল।

সম্প্রতি বোর্ড সভাপতি সৌরভের সঙ্গে বিরাটদের ঐতিহাসিক লর্ডস জয়ের সাক্ষী ছিলেন ডোনা। ম্যাচের ছবি তুলেও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সবকিছু ঠিকঠাকই চলছিল। তবে হঠাৎ করেই শনিবার রাতে ঘটে বিপত্তি। সাধারণত ফেসবুকের নিয়ম বিরোধী কোন পোস্ট বা বাকি ফেসবুক ব্যবহারকারীরা গণহারে কোন পোস্ট বা প্রোফাইল রিপোর্ট করলে লক করে দেওয়া হয় ফেসবুক প্রোফাইল। ডোনার ক্ষেত্রে দু'টির একটিও হওয়ার কথা নয়।

তবে এর আগেও ডোনার নামে ভুয়ো প্রোফাইল খুলে অত্যন্ত আপত্তিজনক কিছু পোস্ট শেয়ার করা ফেসবুক। ঘটনাটির বিরুদ্ধে লালবাজারে রিপোর্টও করা হয়। তাই স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন ছিলেন ডোনা। জন্মদিনে সোশ্যাল মিডিয়া মাধ্যম শুভচ্ছা জানানোর সবচেয়ে সুবিধাজনক পদ্ধতির একটা। প্রোফাইল লক থাকায় স্বাভাবিকভাবেই শুভাকাঙ্খীদের জন্মদিনের শুভেচ্ছাও দেখতে পাচ্ছিলেন সৌরভ পত্নী। 

অবশেষে খবরটি জানাজানি হতে বিকাল সাড়ে চারটে নাগাদ মেলে সুরাহা। পুনরায় খুলে দেওয়া হয় ডোনা গঙ্গোপাধ্যায়ের প্রোফাইল। তবে সমস্যার সমাধান মিললেও আদপে কী কারণে এহেন সমস্যার সৃষ্টি হল, সেই বিষয়ে কোন সঠিক কারণ এখনও অবধি জানা যায়নি।

বন্ধ করুন