বাংলা নিউজ > ময়দান > ব্যাট হাতে দীর্ঘদিন বাদে ফের মাঠে সৌরভ!

ক্রিকেটটা ছেড়েছেন এক দশকের উপর হয়ে গেল। তাও তাঁর জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি। মাঠে স্পিনারকে স্টেপ আউট করে তাঁর 'বাপি বাড়ি যা' শট এখন ও সমর্থকরা মিস করেন। তবে এবার ফের একবার ব্যাট হাতে ক্রিকেট মাঠে নামতে চলেছেন বর্তমান বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

বুধবার আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে ক্রিকেট ম্যাচে মুখোমুখি হবেন বিসিসিআই সভাপতি সৌরভ এবং বিসিসিআইয়ের সচিব জয় শাহের দল । বিসিসিআইয়ের ২৮ জনের কমিটির প্রত্যেক সদস্যকে নিয়ে দুটি দলে ভাগ করে একটি ফ্রেন্ডলি ক্রিকেট ম্যাচের আয়োজন করছে বিসিসিআই । একটি দলের অধিনায়কত্বের দায়িত্ব সামলাবেন সৌরভ গঙ্গোপাধ্যায় ও অপর দলের অধিনায়ক হবেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পুত্র জয় শাহ। উল্লেখ্য বৃহস্পতিবার মোতেরাতেই বোর্ডের বার্ষিক সাধারণ সভা আয়োজন করা হবে। সেই সভাতেই সৌরভকে ঘীরে 'ঝড়' ওঠার সম্ভাবনা রয়েছে। ম্যাচে অংশ নেওয়ার কথা আছে প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনেরও। 

উল্লেখ্যআহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামটি এই মুহুর্তে ভারতের বৃহত্তম স্টেডিয়াম। এখানে একসাথে বসতে পারেন ১,১৪,০০০ দর্শক। বিসিসিআইয়ের সহ-সভাপতি হতে চলা রাজীব শুক্লা সামলাবেন ম্যাচ রেফারির দায়িত্ব।ঘরোয়া টুর্নামেন্ট,আসন্ন আইপিএল,তাতে নতুন দুই দলের সংযুক্তি, অকশন সহ একাধিক গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বৃহস্পতিবারের বৈঠকে।

বন্ধ করুন