বাংলা নিউজ > ময়দান > সৌরভ গঙ্গোপাধ্যায় কি ওমিক্রনে আক্রান্ত! উত্তর জানতে নমুনা পাঠানো হল কল্যাণীতে
সৌরভ গঙ্গোপাধ্যায় কি ওমিক্রনে আক্রান্ত! (ছবি:রয়টার্স) (REUTERS)
সৌরভ গঙ্গোপাধ্যায় কি ওমিক্রনে আক্রান্ত! (ছবি:রয়টার্স) (REUTERS)

সৌরভ গঙ্গোপাধ্যায় কি ওমিক্রনে আক্রান্ত! উত্তর জানতে নমুনা পাঠানো হল কল্যাণীতে

  • বিসিসিআই সভাপতির শারীরিক অবস্থার আরও খানিকটা উন্নতি হয়েছে, তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জিন পরীক্ষার রিপোর্ট দেখেই নেওয়া হতে পারে পরবর্তী সিদ্ধান্ত। হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে এমনটাই খবর আসছে।

বিসিসিআই সভাপতির শারীরিক অবস্থার আরও খানিকটা উন্নতি হয়েছে, তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জিন পরীক্ষার রিপোর্ট দেখেই নেওয়া হতে পারে পরবর্তী সিদ্ধান্ত। হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে এমনটাই খবর আসছে। হাসপাতালের তরফ থেকে জানা গিয়েছে মহারাজকে হাসপাতালে ভর্তি করানোর পর থেকে তার আর জ্বর আসেনি। তবে এখনই হয়তো হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না সৌরভ। 

চিকিৎসকরা পরীক্ষা করতে চান সৌরভ গঙ্গোপাধ্যায় আদৌ ওমিক্রনে আক্রান্ত হয়েছেন কিনা। সে কারণেই আরও কিছু পরীক্ষা করার কথা ভাবা হচ্ছে। ইতিমধ্যেই জিন পরীক্ষার জন্য সৌরভ গঙ্গোপাধ্যায়ের নমুনা নেওয়া হয়েছে এবং তা কল্যাণীতে পাঠানো হয়েছে। সূত্রের খবর, শুক্রবার বিকেলে জিন পরীক্ষার রিপোর্ট আসার কথা রয়েছে। রিপোর্ট দেখে তারপরেই সৌরভ গঙ্গোপাধ্যায়কে ছাড়তে চায় হাসপাতাল। 

এর মধ্যেই কলকাতা পুরসভার পক্ষ থেকে বুধবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাড়ি জীবাণুমুক্ত করা হয়েছে। বুধবার কলকাতা পুরসভার কর্মীরা সৌরভের বাড়িতে যান। তাঁর বাড়ি ও আশপাশে জীবাণুনাশক ছড়ানো হয়েছে। সৌরভ করোনা আক্রান্ত হলেও তাঁর পরিবারের আর কেউ আক্রান্ত হননি বলেই খবর। তবে কোনও রকমের ঝুঁকি নিতে চায়নি পুরসভা। যাতে সৌরভের বাড়ি বা তার আশপাশে কোনও ভাবেই সংক্রমণ না ছড়ায়, তাই এই পদক্ষেপ করা হয়েছে। এদিকে মহারাজের ভক্তরা সৌরভের দ্রুত আরোগ্য কামনা করছেন। সকলেই চাইছেন যেন দ্রুত বাড়ি ফিরে আসুন মহারাজ।  

বন্ধ করুন