বাংলা নিউজ > ময়দান > আগামী ৩ ডিসেম্বর ফের ক্রিকেটের নন্দন কাননে ব্যাট হাতে নামবেন সৌরভ গঙ্গোপাধ্যায়
ইডেনে ফের ব্যাট হাতে দেখা যাবে সৌরভকে (ছবি:টুইটার)
ইডেনে ফের ব্যাট হাতে দেখা যাবে সৌরভকে (ছবি:টুইটার)

আগামী ৩ ডিসেম্বর ফের ক্রিকেটের নন্দন কাননে ব্যাট হাতে নামবেন সৌরভ গঙ্গোপাধ্যায়

  • আগামী ৩ ডিসেম্বর আবার ব্যাট হাতে ইডেনের বাইশ গজে খেলতে নামবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। একটি প্রদর্শনী ম্যাচ খেলতে মাঠে নামবেন বিসিসিআই সভাপতি। আসলে আগামী ৪ ডিসেম্বর কলকাতায় বোর্ডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হতে চলেছে।

আগামী ৩ ডিসেম্বর আবার ব্যাট হাতে ইডেনের বাইশ গজে খেলতে নামবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। একটি প্রদর্শনী ম্যাচ খেলতে মাঠে নামবেন বিসিসিআই সভাপতি। আসলে আগামী ৪ ডিসেম্বর কলকাতায় বোর্ডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হতে চলেছে। সেই সভাতে যোগ দিতে বোর্ড কর্তারা দু’দিন আগেই পৌঁছে যাবেন। আর বার্ষিক সভার ঠিক আগের দিন অর্থাৎ ৩ ডিসেম্বর ক্রিকেটের নন্দন কাননে একটি বিশেষ প্রদর্শনী ম্যাচের আয়োজন করছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সেখানেই ব্যাট হাতে দেখা যাবে দাদাকে।

রবিবার ইডেনে ফিরছে ক্রিকেট। টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড। আর রবিবারের ম্যাচের পরও ইডেনে ক্রিকেট আমেজ যে জিইয়ে থাকবে, তা স্পষ্ট হয়ে গেল। সদা ব্যস্ত বিসিসিআই প্রেসিডেন্ট আজও ব্যাট হাতে কতখানি তুখড়, তা দেখবে ক্রিকেটপ্রেমীরা। আবারও ব্যাট হাতে ২২ গজে ধরা দেবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। স্টেপ আউট করে বলকে গ্যালারিতে পাঠিয়ে বাপি বাড়ি যা শট দেখার অপেক্ষায় প্রহর গুনছেন ক্রিকেট ভক্তরা। আবারও ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটারের ব্যাটিং দেখার সুযোগ পাবেন তাঁর অনুরাগীরা। গত বছরও আহমেদাবাদে বোর্ড কর্তাদের এরকম একটা ম্যাচ হয়েছিল। এবার সেই ম্যাচই আয়োজিত হবে ইডেনে।

তবে তার আগে ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় টি টোয়েন্টি ম্যাচের জন্য নতুন করে সেজে উঠেছে স্টেডিয়াম। শনিবার নিজে প্রস্তুতি সরেমজিনে দেখে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কথা বলেন পিচ কিউরেটর এবং আয়োজনের দায়িত্বে থাকা অন্যান্য আধিকারিকদের সঙ্গেও। কোভিড পরিস্থিতিতে দর্শকদের নিরাপত্তা নিয়েও বিশেষ সতর্ক প্রশাসন। 

বন্ধ করুন