বাংলা নিউজ > ময়দান > আবার ব্যাট হাতে মাঠে নামবেন সৌরভ! বড় হিট মারার প্রস্তুতি শুরু করলেন মহারাজ
ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়

আবার ব্যাট হাতে মাঠে নামবেন সৌরভ! বড় হিট মারার প্রস্তুতি শুরু করলেন মহারাজ

  • নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ওয়ার্কআউটের একটি ছবি পোস্ট করেছেন। তাতে সৌরভ গঙ্গোপাধ্যায় লিখেছেন,‘আমি প্রস্তুতিটা উপভোগ করছি। স্বাধীনতার মহোৎসবের জন্য একটা চ্যারিটি ম্যাচ খেলা হবে, সেটা থেকে অর্থ তহবিল তৈরি করা হবে। সেই ম্যাচেই আমি খেলব। শীঘ্রই লিজেন্ডস ক্রিকেট লিগের কিংবদন্তিদের সঙ্গে খেলব’

লিজেন্ডস ক্রিকেট লিগে একটি বিশেষ ম্যাচ খেলবেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইনস্টাগ্রামের মাধ্যমে সেই কথা জানালেন তিনি। লিজেন্ডস লিগ ক্রিকেটের সিজন 2-এ একটি বিশেষ ম্যাচ খেলার বিষয়টি নিশ্চিত করেছেন মহারাজ। তিনি আগে এটি অস্বীকার করলেও এখন তিনি তা নিশ্চিত করেছেন।

সম্প্রতি এলএলসি ঘোষণা করেছে যে আসন্ন মরশুম ভারতে হোস্ট করা হবে। এইভাবে, ভারতীয় ভক্তরা সৌরভ গঙ্গোপাধ্যায়কে আবারও খেলতে দেখতে সক্ষম হবেন। যদিও শুধুমাত্র একটি নির্দিষ্ট ম্যাচে খেলতে নামবেন তিনি।দাদা ভারতের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে একটি ম্যাচ খেলবেন। এই অমৃত মহোৎসব উদযাপন করতে একটি ম্যাচ খেলবেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন… ব্রেসওয়েলের ২৫ বলে ৬১ রান, স্কটল্যান্ডের বিরুদ্ধে রানের রেকর্ড গড়ল নিউজিল্যান্ড

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ওয়ার্কআউটের একটি ছবি পোস্ট করেছেন। তাতে সৌরভ গঙ্গোপাধ্যায় লিখেছেন,‘আমি প্রস্তুতিটা উপভোগ করছি। স্বাধীনতার মহোৎসবের জন্য একটা চ্যারিটি ম্যাচ খেলা হবে, সেটা থেকে অর্থ তহবিল তৈরি করা হবে। সেই ম্যাচেই আমি খেলব। শীঘ্রই লিজেন্ডস ক্রিকেট লিগের কিংবদন্তিদের সঙ্গে খেলব এবং কিছু ক্রিকেট বলকে হিট করতে মাঠে নামব।’

আরও পড়ুন… ব্রেসওয়েলের ২৫ বলে ৬১ রান, স্কটল্যান্ডের বিরুদ্ধে রানের রেকর্ড গড়ল নিউজিল্যান্ড

দাদা অনেক তরুণ ক্রিকেটারের অনুপ্রেরণা হয়ে উঠেছেন। যারা তাঁকে দেখে বড় হয়েছেন এবং ক্রিকেট খেলাকে বড় করেছেন। ক্রিকেটের প্রতি তাঁর স্টাইল এবং ক্রেজ রয়েছে কোটি কোটি ভক্ত। তাঁকে আবার মাঠে দেখাটা ভক্তদের জন্য খুবই রোমাঞ্চকর হবে। আগে লিজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় আসর ওমানে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও এখন তা ভারতেই আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বন্ধ করুন