বাংলা নিউজ > ময়দান > সৌরভ নিজেই লিখবেন বায়োপিকের স্ক্রিপ্ট, T20 WC-এর পরেই শুরু করবেন স্ক্রিপ্ট লেখা
সৌরভ গঙ্গোপাধ্যায়।
সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ নিজেই লিখবেন বায়োপিকের স্ক্রিপ্ট, T20 WC-এর পরেই শুরু করবেন স্ক্রিপ্ট লেখা

  • সৌরভের ক্রিকেট জীবন থেকে যাত্রা শুরু করে প্রশাসক হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করার লড়াইটা একেবারে রোমাঞ্চে ভরা। ক্রিকেটার সৌরভ থেকে অধিনায়ক সৌরভ হয়ে ওঠার যে গল্প, সেটা নিঃসন্দেহে যে কোনও ফিল্মি কাহিনীকেও হার মানাবে। সেই গল্পই সৌরভ নিজে লিখতে চলেছেন।

ক্রিকেটার, দক্ষ প্রশাসক, সঞ্চালক- নানা ভূমিকায় বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে এত দিন অবতীর্ণ হতে দেখা গিয়েছে। কিন্তু এ বার স্ক্রিপ্টরাইটার হিসেবেও দেখা যাবে সৌরভকে। নিজের বায়োপিকের স্ক্রিপ্ট নিজেই লিখবে বলে জানিয়েছেন সৌরভ। টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই সেই স্ক্রিপ্ট লেখার কাজ তিনি শুরু করে দেবেন।

বাংলার এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে সৌরভ বলেছেন, ‘পুরো স্ক্রিপ্টটাই আমি লিখব। তার পর সেটা ওদের কাছে পাঠিয়ে দেব।’ স্ক্রিপ্ট কেমন হবে, কী কী ঘটনা তাতে থাকবে, গ্রেগ চ্যাপেলের ঝামেলা কি আসবে, সেই সম্পর্কে নানা কৌতুহল থাকলেও, অবশ্য এখনই কিছু খোলসা করেননি দাদা। তবে তাঁর দাবি, ‘সেই সব নিয়ে এখনও কিছু ভাবিনি। আগে স্ক্রিপ্ট লিখতে বসি। তারপর সব ঠিক করব। আসলে এখন প্রচণ্ড চাপের মধ্যে আছি। আইপিএল চলছে। তার পরই আবার বিশ্বকাপ শুরু হয়ে যাচ্ছে। বিশ্বকাপটা আগে শেষ হোক। তারপর স্ক্রিপ্ট লেখার কাজ শুরু করব।’

সৌরভের ক্রিকেট জীবন থেকে যাত্রা শুরু করে প্রশাসক হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করার লড়াইটা একেবারে রোমাঞ্চে ভরা। ক্রিকেটার সৌরভ থেকে অধিনায়ক সৌরভ হয়ে ওঠার যে গল্প, সেটা নিঃসন্দেহে যে কোনও ফিল্মি কাহিনীকেও হার মানাবে। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া একটি টিমকে বিশ্ব ক্রিকেটে সামনের সারিতে এগিয়ে নিয়ে আসা, টিমকে জয়ের স্বাদ দেওয়া অথবা লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে জার্সি ওড়ানোর নির্ভীকতা, ভারতীয় ক্রিকেটে সৌরভের অধ্যায় নিঃসন্দেহে বড় রঙিন ছিল। তবে গ্রেগ চ্যাপেলের সঙ্গে ঝামেলা, অধিনায়কত্ব চলে যাওয়া, ভারতীয় ক্রিকেট থেকে ক্রিকেটার এবং অধিনায়ক সৌরভ যুগের অবসান, এর পর প্রশাসক হিসেবে ফের সদর্পে ফিরে আসা, তাঁর অনবদ্য লড়াই বড়পর্দার দেখার অপেক্ষায় সৌরভ ভক্তরা।

বন্ধ করুন