বাংলা নিউজ > ময়দান > ‘স্বাস্থ্যের চেয়ে গুরুত্বপূর্ণ কিছু নয়;’ শেন ওয়ার্নের মৃত্যুর পর সৌরভের সতর্কবার্তা

‘স্বাস্থ্যের চেয়ে গুরুত্বপূর্ণ কিছু নয়;’ শেন ওয়ার্নের মৃত্যুর পর সৌরভের সতর্কবার্তা

ওয়ার্নের মৃত্যুর পর সৌরভের সতর্ক বার্তা (ছবি:ইনস্টাগ্রাম)

ওয়ার্নের মৃত্যুর খবর বিশ্বাস করতে পারছেন না ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি তার ইনস্টাগ্রাম পোস্টে ওয়ার্নকে স্মরণ করেছেন।

শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ওয়ার্ন। অস্ট্রেলিয়ার গ্রেট স্পিনার শেন ওয়ার্নের মৃত্যুর খবর শুনে হতবাক সবাই। কেউ বিশ্বাস করতে পারছেন না যে এই প্রবীণ ৫২ বছর বয়সী ক্রিকেটার শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। এই খবর শুনে পুরো ক্রিকেট বিশ্ব ব্যথিত এবং সোশ্যাল মিডিয়ায় ওয়ার্নকে শ্রদ্ধা জানাচ্ছে। ওয়ার্নের মৃত্যুর খবর বিশ্বাস করতে পারছেন না ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি তার ইনস্টাগ্রাম পোস্টে ওয়ার্নকে স্মরণ করেছেন। সৌরভ ভক্তদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়েছেন। সকলকে স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করার জন্য আবেদন করেছেন মহারাজ।

সৌরভ গঙ্গোপাধ্যায় নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, ‘বিশ্বাস করতে পারছি না.. একজন সর্বশ্রেষ্ঠ.. জীবন এতটাই অপ্রত্যাশিত.. প্রত্যেককে বুঝতে হবে যে স্বাস্থ্যের চেয়ে গুরুত্বপূর্ণ অন্য কিছু নয় এবং এর সঙ্গে কোনও আপস করা যাবে না।’ একই সময়ে, সচিন তেন্ডুলকর, যিনি ক্রিকেট মাঠে শেন ওয়ার্নের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী ছিলেন, তিনি লিখেছেন, ‘মর্মাহত, মর্মাহত এবং দুঃখিত। ওয়ার্নিকে মিস করব। মাঠে তার বাইরে আপনার সাথে কোনও মুহূর্ত ছিল না। সবসময় আপনার মাঠে এবং মাঠের বাইরের স্মৃতি। ভারত এবং ভারতীয়দের হৃদয়ে আপনার একটি বিশেষ স্থান রয়েছে।’

ওয়ার্নের মৃত্যুতে বীরেন্দ্র সেহওয়াগ লিখেছেন, ‘বিশ্বাস করতে পারছি না। তিনি মহান স্পিনারদের একজন, স্পিনকে দুর্দান্ত করেছেন তিনি, সেই সুপারস্টার শেন ওয়ার্ন আর নেই। তার পরিবার, বন্ধুবান্ধব, বিশ্বজুড়ে তার ভক্তদের প্রতি আমার সমবেদনা।’ ১৯৯২ সালে সিডনিতে ভারতের বিরুদ্ধে ওয়ার্নের টেস্ট অভিষেক হয়েছিল। তিনি ১৪৫টি টেস্ট ম্যাচে ৭০৮টি উইকেট এবং ১৯৪টি ওয়ানডেতে ২৯৩টি উইকেট শিকার করেছেন। এছাড়া প্রথম শ্রেণির ক্রিকেটে তার নামের সঙ্গে ১৩১৯টি উইকেটের রেকর্ড রয়েছে। ওয়ার্ন অ্যাশেজ সিরিজে ১৯৫ উইকেট নিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ? সন্তান-নাতি-নাতনিদের নাম এর আগে লেখেন হাতে, এবার নীতা আম্বানির শরীরের কোথায় তারা ধোনি সরাসরি বলেছিল,কেন বাদ দিচ্ছে,কোহলি পরে জানাবে বলে হাওয়া হয়ে যায়- অমিত মিশ্র নিউটাউনে তৃতীয় ক্যাম্পাস গড়বে JU, আর্থিক সাহায্য চেয়ে রাজ্যকে চিঠি 'ভোট যাদের দিতে দেওয়া হয়নি', তাদের নাম নথিভুক্ত করতে ওয়েবসাইট চালু শুভেন্দুর সুপ্রিম কোর্টে ফের SSC মামলার শুনানি, কী হবে ২৬ হাজার চাকরির ভবিষ্যৎ? ‘ভাড়া করা পোশাক-গয়না পরে…’! আম্বানি বিয়েতে টলিউডের তারকারা, কটাক্ষ শ্রীলেখার সিপিএমের থেকেও খারাপ অবস্থা হবে…, উলটো রথে কাকে এই অভিশাপ দিলেন সুকান্ত?

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.