বাংলা নিউজ > ময়দান > নেতৃত্বে মহারাজ, ৪ বছর পর দক্ষিণ আফ্রিকার জাতীয় দলে ফিরলেন তারকা ক্রিকেটার
এবি ডি'ভিলিয়র্স ও ওয়েনি পার্নেল। ছবি- টুইটার।
এবি ডি'ভিলিয়র্স ও ওয়েনি পার্নেল। ছবি- টুইটার।

নেতৃত্বে মহারাজ, ৪ বছর পর দক্ষিণ আফ্রিকার জাতীয় দলে ফিরলেন তারকা ক্রিকেটার

  • নেদারল্যান্ডসের বিরুদ্ধে ODI সিরিজের জন্য দল ঘোষণা করল দক্ষিণ আফ্রিকা।

নেদারল্যান্ডসের বিরুদ্ধে ঘরের মাঠে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অন্তর্গত ৩ ম্যাচের ওয়ান ডে সিরিজের জন্য ১৬ জনের স্কোয়াড ঘোষণা করল দক্ষিণ আফ্রিকা। বিশ্বকাপের পর এই ওয়ান ডে সিরিজের দলে নাম নেই ক্যাপ্টেন তেম্বা বাভুমার।

পরিবর্তে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দেবেন কেশব মহারাজ। দীর্ঘ চার বছর পর দক্ষিণ আফ্রিকার জাতীয় দলে ফিরলেন অভিজ্ঞ পেসার ওয়েনি পার্নেল। কামব্যাক করেছেন খায়া জোন্দো। ওয়ান ডে স্কোয়াডে প্রথমবার সুযোগ পেয়েছেন জুবাইর হামজা ও রিয়ান রিকেলটন।

একা বাভুমাই নন, এই সিরিজে মাঠে নামবেন না কুইন্টন ডি'কক, কাগিসো রাবাদা, এনরিখ নরকিয়ার মতো প্রথম সারির তারকারা। এছাড়া বিশ্বকাপের দলে থাকা ক্রিকেটারদের মধ্যে এই সিরিজে নাম নেই বর্ন ফরচুইন, হেনরিচ ক্লাসেন, এডেন মার্করাম, উইয়ান মাল্ডার ও রাসি ভ্যান ডার দাসেনের।

দক্ষিণ আফ্রিকার ওয়ান ডে স্কোয়াড:- কেশব মহারাজ (ক্যাপ্টেন), রীজা হেনড্রিক্স, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, ডোয়েন প্রিটোরিয়াস, আন্ডিল ফেলুকাওয়ো, লিজাড উইলিয়ামস, জুবাইর হামজা, ডারিন ডুপাভিলন, সিসান্দা মাগালা, জানেমন মালান, ওয়েনি পার্নেল, রিয়ান রিকেলটন, তাবরাইজ শামসি, কাইল ভেরেইনে ও খায়া জোন্দো।

বন্ধ করুন