বাংলা নিউজ > ময়দান > কোভিড প্রোটোকল ভঙ্গ, আজ হবে না দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ডের প্রথম ওডিআই
দক্ষিণ আফ্রিকা-ইংল্যান্ড সিরিজের স্থগিত প্রথম ওডিআই ( ফাইল ছবি) (REUTERS)
দক্ষিণ আফ্রিকা-ইংল্যান্ড সিরিজের স্থগিত প্রথম ওডিআই ( ফাইল ছবি) (REUTERS)

কোভিড প্রোটোকল ভঙ্গ, আজ হবে না দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ডের প্রথম ওডিআই

সব ক্রিকেটারের করোনা টেস্টের পর কাল খেলা হবে। 

টি-২০ সিরিজটা এমনিতেই ভাল যায়নি দক্ষিণ আফ্রিকা দলের।পরপর তিন ম্যাচ হেরে ঘরের মাঠে লজ্জাজনক হোয়াইটওয়াশ এর সম্মুখীন হয়েছে তারা। বলা যায় সময়টা একেবারেই ভাল যাচ্ছে না প্রোটিয়া ক্রিকেটে। বোর্ডের ভিতর কোন্দল,সিরিজে হোয়াইটওয়াশ সবমিলিয়ে অবস্থা খুব খারাপ।

এমতাবস্থায় আর ও একটি খারাপ খবরের সম্মুখীন হল প্রোটিয়া ক্রিকেট। ওডিআই সিরিজের ম্যাচ শুরুর আগে জল্পনা ছিল। সেই জল্পনাকে সত্যি করে আশঙ্কাই বাস্তব হল। স্থগিত হয়ে গেলে দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ডের প্রথম ওয়ানডে ম্যাচ। কারণ করোনা পরিস্থিতিতে দাঁড়িয়ে কোভিড প্রোটোকল বা জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভাঙা। শোনা গেছে একজন দক্ষিন আফ্রিকার ক্রিকেটার কোভিড পজিটিভ ও হয়েছেন। যদিও তাঁঁর নাম অফিশিয়ালি জানানো হয়নি। তবে তিনি অন্য কোনও ক্রিকেটারের সংস্পর্শে গত ২৪ ঘণ্টায় আসেননি বলে জানা গিয়েছে। 

তবে ইতিমধ্যেই দ্রুত অ্যাকশন নিয়েছে প্রোটিয়া ক্রিকেট বোর্ড। তারা স্থগিত হওয়া ম্যাচের নতুন দিনক্ষণ সহ একটি রিভাইজড সূচি প্রকাশ করেছে। যেখানে দেখা যাচ্ছে ৬ই ডিসেম্বর পার্লে হবে দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ডের প্রথম ম্যাচ। ৭ই ডিসেম্বর কেপটাউন এবং ৯ই ডিসেম্বর কেপটাউনে হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ।

বন্ধ করুন