বাংলা নিউজ > ময়দান > ENG vs SA: মইন-বোয়েরস্টোর ঝড়ে উড়ে গেল দক্ষিণ আফ্রিকা, কাজে এল না এনগিদির ৫ উইকেট

ENG vs SA: মইন-বোয়েরস্টোর ঝড়ে উড়ে গেল দক্ষিণ আফ্রিকা, কাজে এল না এনগিদির ৫ উইকেট

রাবাদার সঙ্গে বেয়ারস্টো (ছবি-আইসিসি)

এদিন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টস হেরে ছিল ইংল্যান্ড। টস জিতে ব্রিটিশদের প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল দক্ষিণ আফ্রিকা। তবে এই সিদ্ধান্তকে ভুল প্রমাণ করেছিলেন মইন আলি ও জনি বেয়ারস্টো। এদিন ৪১ রানে ম্যাচ জেতে ইংল্যান্ড।

একদিনের সিরিজ ড্র হওয়ার পরে এবার টি টোয়েন্টি ক্রিকেটে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে নেমেছিল ইংল্যান্ড। ঘরের মাঠে সিরিজের প্রথম টি টোয়েন্টি ম্যাচে দারুণ শুরু করল বাটলারের ইংল্যান্ড। এদিন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টস হেরে ছিল ইংল্যান্ড। টস জিতে ব্রিটিশদের প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল দক্ষিণ আফ্রিকা। তবে এই সিদ্ধান্তকে ভুল প্রমাণ করেছিলেন মইন আলি ও জনি বেয়ারস্টো। এদিন ৪১ রানে ম্যাচ জেতে ইংল্যান্ড।

আরও পড়ুন… IPL থেকে চেটেপুটে ক্ষীর খেয়ে এখন খুঁত বার করছেন গিলক্রিস্ট

এদিন নির্ধারিত ২০ ওভারে ইংল্যান্ড করে ২৩৪ রান। টি টোয়েন্টি ক্রিকেটে ঘরের মাঠে এটাই হল ইংল্যান্ডের দ্বিতীয় সর্বাধিক রান। তবে এর মাঝেই ইতিহাস গড়ে ফেলেছিলেন মইন আলি। দুটি চার ও ছয়টি ছক্কা মারেন মইন আলি। এদিন তিনি ২৮৮.৮৯ স্ট্রাইক রেটে ব্যাট করেছেন। ৫২ রান করে অবশ্য নিজের স্কোরকে এগিয়ে নিয়ে যেতে পারেননি মইন আলি। ১৮ বলে ৫২ রান করে এনগিদির বলে ডি’ককের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান তিনি।

আরও পড়ুন… IPL থেকে চেটেপুটে ক্ষীর খেয়ে এখন খুঁত বার করছেন গিলক্রিস্ট

তবে ততক্ষণে ইংল্যান্ডের স্কোর ১৭.৫ ওভারে ২১৮ রান হয়ে গিয়েছিল। এখান থেকেই রান এগিয়ে নিয়ে যান জনি বেয়ারস্টো। ৫৩ বলে ৯০ রানের ইনিংস খেলেন তিনি। এদিন ডেভিড মালান ২৩ বলে ৪৩ রানের ইনিংস খেলেছেন। মালানের এদিনের ইনিংসে ছিল একটি চার ও চারটি ছক্কা। এদিন ইংল্যান্ডের পাঁচ উইকেট শিকার করেন লুঙ্গি এনগিদি। জেসন রয়, জোস বাটলার, জনি বেয়ারস্টো, লিয়াম লিভিংস্টোন, মইন আলিকে সাজঘরে ফেরান তিনি। 

আরও পড়ুন… IPL থেকে চেটেপুটে ক্ষীর খেয়ে এখন খুঁত বার করছেন গিলক্রিস্ট

এরপরে ২৩৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৯৩ রান করে দক্ষিণ আফ্রিকা। ট্রিস্টান স্টাবস ২৮ বলে ৭২ রান করেন। এদিনের ইনিংসে তিনি আটটি ছক্কা ও দুটি বাউন্ডারি মারেন। অন্যদিকে ৩৩ বলে ৫৭ রান করেছিলেন প্রোটিয়াদের ওপেনার রিজা হেন্ডরিক্স। তিন ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে গেল ইংল্যান্ড।  

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

VVPAT'র ১০০% ভোট গণনা মামলায় কমিশনের কথা শুনল সুপ্রিম কোর্ট, স্থগিত থাকল রায়দান রামকৃষ্ণ মঠ ও মিশনের সপ্তদশ অধ্যক্ষ হলেন স্বামী গৌতমানন্দজি মহারাজ দিতে হবে ৫ কোটি, সাত সকালে মন্ত্রী উদয়ন গুহকে চিঠি কামতাপুরী সংগঠনের বিয়েতে পছন্দের গান বাজানো নিয়ে বচসা, UP-তে কনের বাবাকে পিটিয়ে খুন করল শ্যালক ৩৯ ম্যাচে ৯টি সেঞ্চুরি, IPL 2024-এ ব্যক্তিগত শতরান করেছেন কারা? অবরুদ্ধ হয়ে পড়েছে ফরাক্কা ব্রিজ, উত্তরবঙ্গ–দক্ষিণবঙ্গের মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন মেট্রোতে উঠে মহিলার গায়ে থুতু দিলেন ব্যক্তি, সরিও বললেন না! রেগে আগুন মহিলা পাইস হোটেল ছেড়ে এবার নন্দিনী দিদি নিজেই ফুড ব্লগার?DJ অরুণ দার দোকানে করলেন কী? সারা বিশ্ব জুড়ে রাতের আকাশে ভাসমান গোলাপি চাঁদ, দেখুন মনোমুগ্ধকর ছবিতে কেউ খেলতে পারেনি- তবে ISL-এর সেমির দ্বিতীয় লেগে ঘুরে দাঁড়ানোর আশ্বাস হাবাসের

Latest IPL News

ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.