বাংলা নিউজ > ময়দান > SA20 League: নিলাম থেকে শক্তিশালী দল গড়ল সুপার কিংস, চোখ রাখুন রয়্যালস ও সুপার জায়ান্টসের চূড়ান্ত স্কোয়াডেও
জো'বার্গ সুপার কিংসের স্কোয়াড। ছবি- টুইটার (@JSKSA20)।

SA20 League: নিলাম থেকে শক্তিশালী দল গড়ল সুপার কিংস, চোখ রাখুন রয়্যালস ও সুপার জায়ান্টসের চূড়ান্ত স্কোয়াডেও

  • দক্ষিণ আফ্রিকার নতুন টি-২০ লিগ SA20-র জন্য কেমন দল গড়ে নিল জোহানেসবার্গ সুপার কিংস, ডারবান সুপার জায়ান্টস ও পার্ল রয়্যালস? দেখে নিন তিন দলের চূড়ান্ত স্কোয়াড।

দক্ষিণ আফ্রিকার নতুন টি-২০ লিগের জন্য দল গড়ে নিল ৬টি ফ্র্যাঞ্চাইজি। নিলামের আগে সর্বাধিক ৫ জন করে ক্রিকেটারকে সরাসরি সই করানো যেত। যদিও পাঁচজনকেই দলে নিতে হবে, এমন কোনও বাধ্যবাধকতা ছিল না। সেই মতো জোহানেসবার্গ সুপার জায়ান্টস নিলামের আগে দলে নেয় ফ্যাফ ডু'প্লেসি, জেরাল্ড কোয়াটজি, মাহিশ থিকসানা ও রোমারিও শেফার্ডকে। পার্ল রয়্যালস দলে নেয় ডেভিড মিলার, করবিন বশ, জোস বাটলার ও ওবেদ ম্যাককয়কে। ডারবান সুপার জায়ান্টস নিলামের আগে সই করায় জেসন হোল্ডার, কাইল মায়ের্স, রীস টপলি, কুইন্টন ডি'কক ও প্রেনেলান সুব্রায়েনকে।

সোমবার সাউথ আফ্রিকা টি-২০ লিগ (এসএ২০)-এর নিলাম থেকে প্রয়োজন মতো ক্রিকেটার কিনে ১৭ জনের স্কোয়াড পূর্ণ করে সব দল। স্কোয়াডে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার রয়েছেন ১০ জন করে। বিদেশি ক্রিকেটার রয়েছেন ৭ জন করে। আপাতত দেখে নেওয়া যাক নিলামের পরে জোহানেসবার্গ সুপার কিংস, পার্ল রয়্যালস ও ডারবান সুপার জায়ান্টসের চূড়ান্ত স্কোয়াড কেমন হল।

আরও পড়ুন:- SA20 League Player Auction: নিলামে সব থেকে দামি স্টাবস, শেষমেশ দল পেলেন মর্গ্যান

জোহানেসবার্গ সুপার কিংস স্কোয়াড: ফ্যাফ ডু'প্লেসি, জেরাল্ড কোয়াটজি, মাহিশ থিকসানা, রোমারিও শেফার্ড, হ্যারি ব্রুক, জানেমন মালান, রীজা হেনড্রিক্স, কাইল ভেরেইন, জর্জ গার্টন, আলজারি জোসেফ, লুইস ডু'প্লুই, লুউস গ্রেগরি, লিজার্ড উইলিয়ামস, ডোনাভন ফেরেইরা, নান্দ্রে বার্গার, মালুসি সিবোতো ও কালেব সেলেকা।

পার্ল রয়্যালস স্কোয়াড: ডেভিড মিলার, করবিন বশ, জোস বাটলার, ওবেদ ম্যাককয়, লুঙ্গিএনগিদি, তাবরাইজ শামসি, জেসন রয়, ডেন ভিলাস, বিয়র্ন ফরচুইন, উইয়ান লুবে, ফেরিসকো অ্যাডামস, ইমরান মানাক, ইভান জোনস, রামন সাইমন্ডস, মিচেল ভ্যান বুরেন, ইয়ন মর্গ্যান ও কডি ইউসুফ।

আরও পড়ুন:- MI Cape Town Squad: দাসেন-লিন্ডে-স্মিথকে কিনে শক্তি বাড়াল এমআই, দেখুন সম্পূর্ণ স্কোয়াড

ডারবান সুপার জায়ান্টস স্কোয়াড: কুইন্টন ডি'কক, প্রেনেলান সুব্রায়েন, জেসন হোল্ডার, কাইল মায়ের্স, রীস টপলি, ডোয়েন প্রিটোরিয়াস, এনরিখ ক্লাসেন, কীমো পল, কেশব মহারাজ, কাইল অ্যাবট, জুনিয়র দালা, দিলশান মদুশঙ্কা, জনসন চার্লস, ম্যাথিউ ব্রিতজকে, ক্রিশ্চিয়ান জঙ্কার, উইয়ান মাল্ডার ও সাইমন হার্মার।

বন্ধ করুন