বাংলা নিউজ > ময়দান > SA20 League: দল গড়ায় MI-কে কড়া টক্কর দিল সানরাইজার্স, পিছিয়ে থাকল না ক্যাপিটালসও, দেখুন তিন দলের চূড়ান্ত স্কোয়াড
ডেল স্টেইন ও মাহেলা জয়াবর্ধনে। ছব- টুইটার (@SunrisersEC)।

SA20 League: দল গড়ায় MI-কে কড়া টক্কর দিল সানরাইজার্স, পিছিয়ে থাকল না ক্যাপিটালসও, দেখুন তিন দলের চূড়ান্ত স্কোয়াড

  • দক্ষিণ আফ্রিকার নতুন টি-২০ লিগের জন্য এমআই কেপ টাউন, সানরাইজার্স ইস্টার্ন কেপ ও প্রিটোরিয়া ক্যাপিটালস কেমন দল গড়ে নিল, দেখে নিন একনজরে।

ইন্ডিয়ান প্রিমিয়র লিগে একে অপরকে কড়া টক্কর দেয় মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদ। আইপিএল নিলামের সময়েও ক্রিকেটারদের নিয়ে জোর দড়ি টানাটানি দলে দুই ফ্র্যাঞ্চাইজির মধ্যে। দেশ ও টুর্নামেন্ট বদলালেও সেই লড়াই ফের চোখে পড়ল এসএ২০ লিগের ক্রিকেটার নিলামে। দক্ষিণ আফ্রিকার নতুন টি-২০ লিগের জন্য দল গড়ে নেওয়ার ক্ষেত্রেও এমআই-কে কড়া টক্কর দিল সানরাইজার্স।

যদিও এক্ষেত্রে পিছিয়ে থাকল না ক্যাপিটালসও। তারাও মাঝখান থেকে শক্তিশালী স্কোয়াড গড়ে নেয় নিলামে। সোমবারের নিলাম পর্বের শেষে কেমন হল এমআই কেপ টাউন, সানরাইজার্স ইস্টার্ন কেপ ও প্রিটোরিয়া ক্যাপিটালসের স্কোয়াড, দেখে নেওয়া যাক একনজরে।

উল্লেখ্য, নিলামের আগেই এমআই দলে নিয়েছিল কাগিসো রাবাদা, ডেওয়াল্ড ব্রেভিস, রশিদ খান, লিয়াম লিভিংস্টোন ও স্যাম কারানকে। সানরাইজার্স নিলামের আগে সই করায় এডেন মার্করাম ও ওটনেল বার্টম্যানকে। ক্যাপিটালস নিলামের আগে দলে নেয় এনরিখ নরকিয়া ও মিগায়েল প্রিটোরিয়াসকে। ১৭ জনের স্কোয়াড পূর্ণ করতে বাকি ক্রিকেটারদের নিলাম থেকে কিনে নেয় তিন দল।

আরও পড়ুন:- SA20 League Player Auction: নিলামে সব থেকে দামি স্টাবস, শেষমেশ দল পেলেন মর্গ্যান

এমআই কেপ টাউন স্কোয়াড: কাগিসো রাবাদা, ডেওয়াল্ড ব্রেভিস, রশিদ খান, লিয়াম লিভিংস্টোন, স্যাম কারান, রাসি ভ্যান ডার দাসেন, রায়ান রিকেলটন, জর্জ লিন্ডে, বিউরান হেনড্রিক্স, ডুয়ান জানসেন, ডেলানো পটগিয়েটার, গ্র্যান্ট রোয়েলফসেন, ওয়েসলি মার্শাল, ওলি স্টোন, ওয়াকার সালামখেইল, জিয়াদ আব্রাহামস ও ওডিন স্মিথ।

প্রিটোরিয়া ক্যাপিটালস স্কোয়াড: এনরিখ নরকিয়া, মিগায়েল প্রিটোরিয়াস, রিলি রসউ, ফিল সল্ট, ওয়েন পার্নেল, জোস লিটল, শন ভন বার্গ, আদিল রশিদ, ক্যামেরন ডেলপোর্ট, উইল জ্যাকস, থিউনিস ডি'ব্রুইন, মারকো মরিস, কুশল মেন্ডিস, ডারিন ডুপাভিলন, জিমি নিশাম, ইথান বশ ও শেন ড্যাডসওয়েল।

আরও পড়ুন:- SA20 League: নিলাম থেকে শক্তিশালী দল গড়ল সুপার কিংস, চোখ রাখুন রয়্যালস ও সুপার জায়ান্টসের চূড়ান্ত স্কোয়াডেও

সানরাইজার্স ইস্টার্ন কেপ স্কোয়াড: এডেন মার্করাম, ওটনেল বার্টম্যান, মারকো জানসেন, ত্রিস্তান স্টাবস, সিসান্দা মাগালা, জুনাইদ দাউদ, ম্যাসন ক্রেন, জন-জন স্মুটস, জর্ডন কক্স, অ্যাডাম রসিংটন, রোয়লফ ভ্যান ডার মারউই, মার্ক অ্যাকারম্যান, জেমস ফুলার, টম অ্যাবেল, আয়া গামানে, সারেল এরউই ও ব্রাইডন কার্স।

বন্ধ করুন